Latest News

Popular Posts

উত্তরবঙ্গের ট্রেন দুর্ঘটনার ভয়াবহ অভিজ্ঞতার কথা জানালেন বিকানের এক্সপ্রেসের চালক

উত্তরবঙ্গের ট্রেন দুর্ঘটনার ভয়াবহ অভিজ্ঞতার কথা জানালেন বিকানের এক্সপ্রেসের চালক

Mysepik Webdesk: উত্তরবঙ্গের ময়নাগুড়িতে ভয়াবহ দুর্ঘটনার পর ২৪ ঘন্টা পেরিয়ে গিয়েছে। শেষ পাওয়া খবর অনুযায়ী, যাত্রীদের সকলকেই উদ্ধার করা সম্ভব হয়েছে। এখনও পর্যন্ত ৯ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। এছাড়াও ৩৬ জন আহত হওয়ার খবর মিলেছে। আহতদের জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বয়ং রেলমন্ত্রী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহতদের সঙ্গে দেখাও করেছেন তিনি। পূর্ণাঙ্গ তদন্তের আশ্বাস দিয়েছেন। আচমকা কীভাবে ঘটেছিল দুর্ঘটনা? দুর্ঘটনার আগের মুহূর্তে ঠিক কী ঘটেছিল? অভিজ্ঞতা জানালেন ১৫৩৬৬ আপ বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস ট্রেনের চালক প্রদীপ কুমার।

আরও পড়ুন: ‘কাহানি মে টুইস্ট’ রাজমিস্ত্রীদের ছেড়ে বালির দুই গৃহবধূ ফিরছেন স্বামীর ঘরেই

দুর্ঘটনার পর থেকেই ঘটনাস্থলেই রয়েছেন প্রদীপ বাবু। তদন্তকারীদের যাবতীয় প্রশ্নের যথাযথ উত্তর দিয়ে সাহায্য করছেন তিনি। তিনি জানিয়েছেন গতকাল ঘটে যাওয়া ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা। সংবাদমাধ্যমকে তিনি জানান, বৃহস্পতিবার তিনি নির্ধারিত সময়েই কাজে যোগ দিয়েছিলেন। ১১ টা বেজে ৩০ মিনিট নাগাদ কাজে যোগ দেন। ময়নাগুড়িতে দুর্ঘটনার সময় ট্রেনটি ৯৫ থেকে ১০০ কিলোমিটার স্পিডে ছিল। দোমোহনি ষ্টেশনে সবুজ সংকেত দেখেই ট্রেন নিয়ে এগিয়ে যান তিনি। আচমকা অ্যাডভান্স সিগন্যালের আগে ঝাঁকুনি অনুভব করেন। ইমার্জেন্সি ব্রেক কষার সঙ্গে সঙ্গেই তিনি তিনি প্রচন্ড ঝাকুনি অনুভব করেন। বুঝতে পারেন পেছনের বগি উলটে গিয়েছে। তাঁর মতে, রেল ট্র‍্যাকের সমস্যার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে।

আরও পড়ুন: ১৭ জানুয়ারি ফের গোয়া সফরে যাচ্ছেন অভিষেক

এদিকে ঘটনার পর থেকেই যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয়েছে উদ্ধারের কাজ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিষয়টি গুরুত্ব সহকারে দেখার নির্দেশ দিয়েছেন। মাঝে মধ্যেই টি উত্তরবঙ্গের প্রশাসনিক কর্তাদের ফোন করে পরিস্থিতির খবরাখবর নিয়েছেন। শেষ পাওয়া খবর অনুযায়ী, বর্তমানে দুর্ঘটনাগ্রস্ত বগিগুলিকে ক্রেন দিয়ে তুলে ট্র্যাক পরিষ্কার করার কাজ চলছে। এখনও পর্যন্ত ওই লাইনে ট্রেন চলাচল শুরু হয়নি।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *