১৬ বছর পর পাকিস্তান আসতে চলেছে ইংল্যান্ড ক্রিকেট টিম

eng vs pak

Mysepik Webdesk: পাকিস্তানে আসতে চলেছে ইংল্যান্ড ক্রিকেট দল। পাকিস্তান ক্রিকেট বোর্ড নিশ্চিত করেছে যে, ইংল্যান্ড পুরুষ দল ১৬ বছর পর পাকিস্তান সফর করবে। ইংল্যান্ড দল ২০২১ সালের অক্টোবরে পাকিস্তানে খেলতে আসবে। ঠিক হয়েছে যে, ব্রিটিশ দলটি ১২ অক্টোবর করাচিতে পৌঁছবে। উল্লেখ্য যে, উভয় দলই সিরিজের পরে টি-২০ বিশ্বকাপে অংশ নিতে ১৬ অক্টোবর ভারতের উদ্দেশে রওনা হবে।

আরও পড়ুন: ইতিহাসে দ্বিতীয় ভয়াবহ পরাজয় জার্মান ফুটবল দলের

পাকিস্তান ১৪ ও ১৫ অক্টোবর করাচিতে দু’টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলবে। পিসিবি ইংল্যান্ড দলকে পাকিস্তান সফরের জন্য আমন্ত্রণ জানিয়েছিল। এই আমন্ত্রণের পরে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) মঙ্গলবার সন্ধ্যায় এই সফরের বিষয়টি নিশ্চিত করেছে। ২০২১ সালের ১৪ ও ১৫ অক্টোবর করাচিতে এই দুই দলের মধ্যে দু’টি টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: ভারতীয় ফুটবলে বড় ধাক্কা, বাতিল অনূর্ধ্ব-১৭ মহিলা বিশ্বকাপ

ইংল্যান্ড সর্বশেষ ২০০৫ সালে পাকিস্তান সফর করেছিল। সেই সময় তারা তিনটি টেস্ট এবং পাঁচটি ওয়ানডে খেলেছিল। দুই দলের মধ্যে ২০১২ এবং ২০১৫ সালে সিরিজ সংযুক্ত আরব আমিরাতে হয়েছিল। ইসিবির চিফ এক্সিকিউটিভ অফিসার টম হ্যারিসন বলেছেন, “ইংল্যান্ড টিম ২০২১ সালের অক্টোবরে পাকিস্তানে খেলবে এবং একই দল ভারতে টি-২০ বিশ্বকাপ খেলবে, এটা ঘোষণা করা সত্যিই আনন্দের বিষয়।”

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *