প্রয়াত হলেন ‘ফুকরে’ খ্যাত অভিনতা

Fukrey

Mysepik Webdesk: মৃত্যু হল ‘ফুকরে’ ফ্রাঞ্চাইসির পরিচিত মুখ, অভিনেতা ওলানোকিয়োটান গোলাবো লুকাসের। শনিবার রাতে মৃত্যু হয় ফুকরে-র ববির। খবর প্রকাশ্যে আসতেই নেমে আসে শোকের ছায়া। ছবির প্রযোজক ফারহান আখতার টুইটার মাধ্যমে এই দুঃসংবাদ জানিয়ে শোক প্রকাশ করেন।

আরও পড়ুন: হেমসাগর লেন: একজন বৈরাগ্যমালার স্মৃতিচিহ্ন

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘ফুকরে’ ছবিতে ববির চরিত্রে অভিনয় করেছিলেন লুকাস। ফারহান এদিন টুইটে লেখেন- ‘আমাদের প্রিয় অভিনেতা, ‘ফুকরে’ ফ্রাঞ্চাইসিতে ববির ভূমিকায় অভিনয় করেছিল ওলানোকিওটন গাবোলাবো লুকাস, সে চলে গেল। তাঁর পরিবারের প্রতি গভীর সমবেদনা। তোমাকে সকলে খুব মিস করবে’।

বরুণ শর্মা প্রয়াত অভিনেতার আত্মার প্রতি সমবেদনা জানান। তাঁরা সব সময় ওলানোকিয়োটানকে মনে রাখবেন বলেও জানান বরুণ। আলি ফজল থেকে শুরু করে মনজোত সিং প্রত্যেকে ওলানোর পরিবারের প্রতি সমবেদনা জানান।

আরও পড়ুন: নিজের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট বিক্রি করলেন কারিশ্মা

অন্যদিকে যাঁর বডিগার্ড হিসাবে ফুকরে ছবিতে ওলানোকে দেখা গিয়েছিল, সেই রিচা চড্ডা একটি ভিডিও করে শোক প্রকাশ করেছে। সঙ্গে ক্যাপশনে লেখেন- “প্রিয় লুকাস, আমি এভাবেই তোমাকে সর্বদা স্মরণ করবো … খুব ভালোভাবে। ধন্যবাদ একজন অসাধারণ মানুষ হওয়ার জন্য, এত প্রাণবন্ত… যে সবসময় খুশি ছড়িয়েছে। শান্তিতে থাক বন্ধু।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *