Latest News

Popular Posts

ওমিক্রন আক্রান্ত হয়ে প্রথম মৃত্যু ভারতে

ওমিক্রন আক্রান্ত হয়ে প্রথম মৃত্যু ভারতে

Mysepik Webdesk: দেশে এই প্রথম ওমিক্রন আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা ঘটলো। জানা গিয়েছে, নাইজেরিয়া ফেরত এক ব্যক্তির শরীরে করোনা সনাক্ত হওয়ায় তিনি মহারাষ্ট্রের পিম্পরির হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ৫২ বছর বয়সীর ব্যক্তির শরীরে একাধিক পার্শ্বপ্রতিক্রিয়া ছিল। তিনি ডায়াবেটিসে ভুগছিলেন। তার ওপর ওমিক্রন আক্রান্ত হওয়ায় তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। গত ২৮ ডিসেম্বর হৃদরোগে তাঁর মৃত্যু হয়। তাঁর ডেথ সার্টিফিকেটে লেখা ছিল, হার্ট অ্যাটাক হয়ে মৃত্যু হয়েছে। পাশাপাশি করোনার কথাও উল্লেখ ছিল সেই রিপোর্টে। তবে, গতকার তাঁর নমুনার জিনোম সিকোয়েন্সিংয়ে রিপোর্ট আসে। রিপোর্টে দেখা যায়, তিনি ওমিক্রনে আক্রান্ত ছিলেন।

আরও পড়ুন: সুভাষ-স্মৃতিতে আন্দামান-নিকোবরে নির্মিত ‘সংকল্প মেমোরিয়াল’-এর উদ্বোধন

এদিকে দেশজুড়ে ক্রমশ বেড়ে চলেছে ওমিক্রন আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে ১৯৮ জনের শরীরে ওমিক্রন সনাক্ত হয়েছে। মহারাষ্ট্রেই শুধুমাত্র ওমিক্রন আক্রান্তের সংখ্যা ৪৫০ জন। দেশের সবচেয়ে বেশি ওমিক্রন আক্রান্ত মহারাষ্ট্রে। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার সকালেই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ওই রাজ্যের কোভিড টাস্ক ফোর্সের সঙ্গে বৈঠক করেছেন। ইতিমধ্যেই মহারাষ্ট্রে জারি করা হয়েছে ১৪৪ ধারা।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *