Latest News

Popular Posts

ফের নিম্নচাপের ভ্রুকুটি, ভিজতে পারে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের একাধিক জেলা

ফের নিম্নচাপের ভ্রুকুটি, ভিজতে পারে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের একাধিক জেলা

Mysepik Webdesk: উত্তর বঙ্গোপসাগরে একটি নতুন নিম্নচাপ তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে, যার জেরে আগামী মঙ্গলবার থেকে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের একাধিক জেলায়। আলিপুর আবহাওয়া দপ্তর জানাচ্ছে, রবি ও সোমবার বজ্রবিদ্যুৎ-সহ বিক্ষিপ্তভাবে হালকা বৃষ্টির সম্ভাবনা থাকলেও মঙ্গলবার থেকে বৃষ্টি বাড়বে দক্ষিণবঙ্গে। বুধবার থেকে প্রবল বৃষ্টিতে ভাসতে পারে দক্ষিণবঙ্গের একাধিক জেলা।

আরও পড়ুন: মন কী বাত অনুষ্ঠানে দেশবাসীকে কার্গিলের কাহিনী শোনালেন প্রধানমন্ত্রী

বুধবার থেকে কলকাতা-সহ উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, হাওড়া, হুগলি ও পূর্ব বর্ধমান জেলায় হালকা থেকে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বিশেষ করে উপকূলীয় জেলাগুলোতে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ভারী বৃষিটর সতর্কতা জারি করা হয়েছে কলকাতা-সহ হাওড়া, হুগলি, পশ্চিম মেদিনীপুর, পূর্ব বর্ধমান ও নদিয়া জেলায়। এছাড়াও দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গের মালদহ, উত্তর এবং দক্ষিণ দিনাজপুরেও আগামী ৪৮ ঘন্টায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আলিপুর আদ্বহাওয়া দপ্তর।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *