টিম ইন্ডিয়ার জন্য সুখবর, রোহিতরা খেলতে পারবেন তৃতীয় টেস্ট

rohit sharma

Mysepik Webdesk: ৭ জানুয়ারি অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় টেস্টে মুখোমুখি হবে ভারত। বছরের প্রথম সেই সিডনি টেস্টের আগে বেশ চাপে পড়েছে রাহানে ব্রিগেড। পয়লা জনুয়ারি অর্থাৎ শুক্রবার রোহিত শর্মা সহ আরও চার ক্রিকেটারকে মেলবোর্নের এক রেস্তরাঁয় খেতে যাওয়ার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। রোহিত শর্মা ছাড়াও বাকি চারজন ক্রিকেটার হলেন নবদীপ সাইনি, পৃথ্বী শ, শুভমন গিল এবং ঋষভ পন্থ। এই পাঁচ ভারতীয় ক্রিকেটারকে এরপর আইসোলেশনে রাখা হয়। কারণ তাঁদের বিরুদ্ধে ছিল কোভিড প্রটোকল ভাঙার অভিযোগ। তাঁদের বিরুদ্ধে তদন্ত শুরু করে দুই বোর্ড। এই ক্রিকেটারদের বলা হয়েছিল যে, তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাঁরা যাতে আইসোলেশনেই থাকেন। এরপরেই তৈরি হয় এই ক্রিকেটারদের সিডনি টেস্টে দলে থাকা নিয়ে সংশয়।

আরও পড়ুন: মাঝমাঠে প্রাধান্য নিয়ে নর্থ ইস্টকে হারিয়ে জয়ের সরণিতে সবুজ মেরুন ব্রিগেড

তবে জানা গিয়েছে যে, রোহিতরা সিডনি টেস্ট খেলতে পারবেন। ‘সিডনি মর্নিং হেরাল্ড’-এর খবরে বলা হয়েছে, কোভিড-১৯ প্রটোকল ভাঙার বিষয় চলমান তদন্ত সত্ত্বেও রোহিত শর্মা সহ এই পাঁচজন খেলোয়াড়কে সিডনিতে তৃতীয় টেস্টে খেলার অনুমতি দেওয়া হবে। এই পাঁচ ক্রিকেটারকে ভারতীয় দলের সঙ্গে অনুশীলনের অনুমতি দেওয়া হয়েছিল। তাঁরা মেলবোর্ন থেকে সিডনিতে যাওয়ার জন্য দলের সঙ্গে একটি চার্টার্ড ফ্লাইটেও যাবেন।

আরও পড়ুন: নতুন বছরে কাঙ্ক্ষিত জয় পেল ইস্টবেঙ্গল, ‘সেরা অভিষেক’ ব্রাইটের

নাম প্রকাশে অনিচ্ছুক বিসিসিআইয়ের কর্তা পিটিআইকে বলেছেন, ‘‘আপনি যদি ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)-র বক্তব্য মনোযোগ সহকারে পড়েন তবে বুঝতে পারবেন, তারা কখনো বলেনি যে, এটা উল্লঙ্ঘন। তারা বলেছে, এর ফলে প্রটোকল উল্লঙ্ঘন হয়েছে কিনা সেই বিষয়ে তারা নির্ধারণ করতে চায়। অতএব এই পাঁচজন ক্রিকেটারের দলের সঙ্গে সিডনিতে যাওয়ায় কোন বাধা নেই। আগামীকাল দুপুরে সিডনির উদ্দেশে পুরো দল উড়ে যাবে।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *