Latest News

Popular Posts

‘সমস্ত প্রশ্নের উত্তর দিতে প্রস্তুত সরকার’, শান্তিপূর্ণ অধিবেশনের অনুরোধ প্রধানমন্ত্রীর

‘সমস্ত প্রশ্নের উত্তর দিতে প্রস্তুত সরকার’, শান্তিপূর্ণ অধিবেশনের অনুরোধ প্রধানমন্ত্রীর

Mysepik Webdesk: সংসদ অধিবেশন শুরুর আগেই বিরোধীদের বিশেষ বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সংসদ ভবনে প্রবেশের আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বললেন, “তর্কবিতর্ক, প্রশ্নোত্তর চলুক সংসদে। তবে তা যেন কখনও সংসদ ভবনের ঐতিহ্য ক্ষুণ্ণ না হয়, চেয়ার অমর্যাদা না হয়, সেদিকে খেয়াল রাখা সকলের কর্তব্য।” সরকার যে সমস্ত বিষয়ে প্রশ্নের উত্তর দিতে প্রস্তুত, তাও জানালেন মোদি।

আরও পড়ুন: সংসদে কৃষি আইন প্রত্যাহার বিল পাশ নিয়ে কী জানালেন রাকেশ টিকাইত?

তিনি আরও বলেন, “স্বাধীনতার অমৃত মহোৎসব পালন করছি আমরা। সংসদের এই অধিবেশন অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশবাসীরা চান এই অধিবেশন যেন ফলপ্রসূ হয়। দেশের উজ্জ্বল ভবিষ্যতের জন্য তারা নিজেদের কর্তব্য পূরণ করছেন। আমাদেরও দায়িত্ব শান্তিপূর্ণভাবে, গঠনমূলক আলোচনার মাধ্যমে দেশের উন্নয়নের লক্ষ্যে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া। সংসদে অংশগ্রহণ বা কতক্ষণ উপস্থিত থাকলেন, তা কাজের মাপকাঠি নয়। বরং বিতর্ক ও আলোচনাই কাজের মাপকাঠি।”

আরও পড়ুন: লোকসভায় পাশ হল কৃষি আইন প্রত্যাহারের বিল

অধিবেশনের প্রথম দিনে, তিনটি বিতর্কিত খামার আইন বাতিল করার বিল কেন্দ্রীয় কৃষিমন্ত্রী নরেন্দ্র সিং তোমর পেশ করবেন। বিরোধীরা ফসলের ন্যূনতম সমর্থন মূল্য আইনের জন্য কৃষকদের দাবি উত্থাপন করতে পারে। ক্ষমতাসীন বিজেপি এবং প্রধান বিরোধী দল কংগ্রেস তাদের সাংসদদের অধিবেশনের প্রথম দিন সংসদে উপস্থিত থাকার জন্য হুইপ জারি করেছে।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *