রোজ রাত জেগে ওয়েব সিরিজ দেখার অভ্যাসই বাঁচিয়ে দিল ৭৫ জনের প্রাণ

Mysepik Webdesk: রাত জেগে ওয়েব সিরিজ দেখার অভ্যাস ছিল ডোম্বিভিলির কোপার এলাকার বাসিন্দা কুনাল মোহিতের। শুধু তাই নয়, ওয়েব সিরিজ দেখতে দেখতে কখন যে ভোরের আলো ফুটে যেত, বুঝতেই পারতেন না তিনি। আর তার এই অভ্যাসই বাঁচিয়ে দিল অন্তত ৭৫ জন মানুষের প্রাণ।

আরও পড়ুন: গুজরাটে সি প্লেন পরিষেবার সূচনা করলেন প্রধানমন্ত্রী, কীভাবে বুক করবেন, কত ভাড়া জানুন বিস্তারিত

Teenager Watching Web Series Saves Lives Of 75 Residents Of A Dombivli  Building That Collapsed

গত বৃহস্পতিবার ভোরে মুম্বইয়ের ওই এলাকায় একটি ৪০ বছরের পুরনো একটি বাড়ি আচমকা ভেঙে পড়ে। প্রায় ১৮টি পরিবার সমেত ওই বাড়িতে বসবাস করতেন অন্তত ৭৫ জন মানুষ। আর কুনালের জন্যই প্রাণ বাঁচল তাদের। ভোর সাড়ে চারটে নাগাদ দুর্ঘটনা ঘটার সময় সবাই যখন গভীর ঘুমে আচ্ছন্ন, ঠিক তখন কুনাল রাত জেগে ওয়েব সিরিজ দেখছিলেন। তিনিই প্রথম টের পান ঘটনাটি। আর তারই তৎপরতায় এ যাত্রায় প্রাণে বেঁচে যান গোটা বিল্ডিংয়ের বাসিন্দারা।

আরও পড়ুন: বাজারে পেঁয়াজের দাম নিয়ন্ত্রণে আনতে বড়োসড়ো পদক্ষেপ প্রধানমন্ত্রীর

Boy saves lives of 75 residents before building collapsed in Mumbai |  Business Standard News

কুনাল সর্বভারতীয় সংবাদমাধ্যম এ এন এই-কে জানিয়েছেন, ভোর সাড়ে চারটের সময় দুর্ঘটনা ঘটনার সময় তিনি অন্যান্য দিনের মতোই ওয়েব সিরিজ দেখছিলেন। দুর্ঘটনা ঘটতে চলেছে, বুঝতে পারার পরেই তিনি বাড়ির বাসিন্দাদের জাগিয়ে তোলেন। তারপর প্রত্যেককে নিয়ে বাইরে বেরিয়ে আসেন। আর ঠিক তার পরেই হুড়মুড়িয়ে বাড়িটি ভেঙে পড়ে। কিন্তু বাড়ির বাইরে বেরিয়ে আসার জন্য প্রত্যেকেই প্রাণে বেঁচে যান। জানা গিয়েছে, কয়েকদিন আগেই বাড়িটিকে বিপজ্জনক আখ্যা দেওয়া হয়েছিল কর্পোরেশনের তরফ থেকে, তবুও বাসিন্দারা ওই বাড়িতেই বসবাস করছিলেন।

আরও পড়ুন: কুসংস্কারের বশে একই পরিবারের তিন সদস্যকে তুলে নিয়ে গিয়ে শিরশ্ছেদ, গ্রেফতার তিন

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *