স্ত্রীকে ছাড়ার জন্য নিজেকে কোভিড পজিটিভ বলে প্রেমিকাকে নিয়ে পালাল স্বামী

youth

Mysepik Webdesk: করোনা হয়েছে বলে স্ত্রীকে ছেড়ে প্রেমিকের সঙ্গে পালাল যুবক। বাড়ি থেকে পালানোর সময় স্ত্রীকে ফোন করে জানিয়ে দেন, তার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে এবং তিনি আর বেশিদিন বাঁচবেন না। যেহেতু বাড়ি ফিরলে বাড়ির সকলে সংক্রমিত হয়ে যাবেন, সেহেতু তিনি আর বাড়িতেও ফিরবেন না। একথা বলে তিনি তার মোবাইল বন্ধ করে দেন। বহু চেষ্টা করেও বাড়ির লোক তার কোনও খোঁজ পান না। গত ২১ জুলাই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নবি মুম্বইয়ের তালোজা এলাকায়।

আরও পড়ুন: কবে ভারতে মিলবে করোনার ভ্যাকসিন, সংসদে জানালেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী

এরপর বাড়ির লোক বহু চেষ্টা করে তার খোঁজ না পাওয়ায় পুলিশের দ্বারস্থ হয়। এদিকে ঘটনাচক্রে ওই যুবক উধাও হয়ে যাওয়ার পর তার শ্যালক ভাসি অঞ্চল থেকে ওই যুবকের মোটরবাইক, গাড়ির চাবি, হেলমেট, অফিসের কিছু কাগজপত্র এবং মানিব্যাগ উদ্ধার করেন। এদিকে পুলিশ তদন্ত করে জানতে পারে রাজ্যের কোনও কোভিড কেয়ার সেন্টারে ওই ব্যক্তির করোনা পরীক্ষা করা হয়নি। নিকটবর্তী কয়েকটি থানাতেও খোঁজ খবর নিয়ে পুলিশ জানতে পারে, কোনও যুবকের দেহ পাওয়া যায়নি। মোবাইল লোকেশন ট্র্যাক করেও বিফল হয় পুলিশ।

আরও পড়ুন: ৭০ তম জন্মদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির, শুভেচ্ছা জানালেন রাহুল-নাড্ডা-সহ একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব

তবে কয়েক দিনের মধ্যেই পুলিশ গোপন সূত্রে জানতে পারে ওই ব্যক্তি মধ্যপ্রদেশের ইন্দোরে রয়েছেন। জড়িয়ে পড়েছেন একটি বিবাহ-বহির্ভূত সম্পর্কে। গোপনে ঘর ভাড়া নিয়ে বর্তমানে তিনি তার প্রেমিকার সঙ্গেই রয়েছেন। তবে আসল পরিচয়ে নয়, ছদ্মবেশে। এরপরই মুম্বই পুলিশের একটি দল ইন্দোর যায়। সেখান থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়। বুধবার তাকে নবি মুম্বইতে ফিরিয়ে আনা হয়েছে।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *