শাশুড়িকে চা না-দেওয়ায় বধূর যৌনাঙ্গে লঙ্কা গুঁড়ো দিয়ে ‘শাস্তি’ দিল স্বামী

Husbande_Wife

Mysepik Webdesk: বধূ নির্যাতন দিন দিন বেড়েই চলেছে। বৃহস্পতিবার আমদাবাদে এক ভয়ঙ্কর ঘটনা ঘটলো। শাশুড়িকে চা দিতে অস্বীকার করায় বধূকে লাঠি দিয়ে পেটান স্বামী। শুধু এখানেই শেষ নয়, ওই বঘুরে যৌনাঙ্গে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে ‘শাস্তি দিলেন’ স্বামী। বছর তেইশের ওই বধূ স্বামীর বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ জানিয়েছেন আমদাবাদে পুলিশের কাছে।

আরও পড়ুন: ঘরে বসেই টিকিট বুকিং, ভারতীয় রেল কর্মীদের সুবিধার্থে চালু হল ই-পাস মডিউল

ওই বধূর দাবি, বৃহস্পতিবার অরন্ধন পালন করবেন বলে বাড়ির জন্য সব রান্নাবান্না বুধবারই সেরে রেখেছিলেন। বৃহস্পতিবার সকালে স্বামী যখন তাঁর মায়ের জন্য চা বানানোর কথা বলেন, তাতে তিনি রাজি হয়নি। আর এর ফলেই স্বামী প্রথমে তাঁকে বেধড়ক মারধর করেন। এর পর শাশুড়ির চায়ের জন্য বাড়ির বাইরে বেরিয়ে চা-দোকানের উদ্দেশে হাঁটতে শুরু করেন ওই বধূ। তখন তার পিছু নেন স্বামী ও শাশুড়ি। রাস্তার মধ্যেই মাঝপথে তাঁকে বাধা দিয়ে মাটিতে ফেলে ফের মারধর শুরু করে।

আরও পড়ুন: করোনা আক্রান্ত রোগী দেখতে বলায় হাসপাতালের বিল্ডিং থেকে ঝাঁপ দিলেন নার্স

এরপর তাকে টেনে-হিঁচড়ে বাড়িতে এনে মায়ের দেওয়া লাঠি দিয়ে মারতে থাকেন স্বামী, দাবি যুবতীর। মারধর করার শেষে তার যৌনাঙ্গে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে দেওয়া হয়।

নির্যাতিত ওই বধূর দাবি, সন্তান জন্মানোর পর থেকেই শারীরিক ও মানসিক নিপীড়ন শুরু করেন স্বামী ও শাশুড়ি। তবে এদিনের ঘটনা বাকি সবকিছুকে ছাপিয়ে যাওয়ার পরেই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন তিনি।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *