Latest News

Popular Posts

ছ-দিন পরেই শুরু আইপিএল, এখনও ভিসা সমস্যায় আটকে সিএসকের মঈন আলি

ছ-দিন পরেই শুরু আইপিএল, এখনও ভিসা সমস্যায় আটকে সিএসকের মঈন আলি

Mysepik Webdesk: ২৬ মার্চ থেকে শুরু হতে চলেছে আইপিএলের ১৫তম আসর। ওয়াংখেড়ে স্টেডিয়ামে টুর্নামেন্টের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে। এই ম্যাচের আগে সিএসকে শিবিরের টেনশন বেড়েছে। তাদের দলের তারকা অলরাউন্ডার মঈন আলি গত ২০ দিন ধরে ভারতে আসার ভিসা পাননি। মঈন আলি তাঁর অলরাউন্ড পারফরম্যান্স দিয়ে গতবছর চেন্নাইয়ের চতুর্থ শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। এই কারণেই আইপিএল ২০২২-এর জন্যও ফ্র্যাঞ্চাইজি তাঁকে ৮ কোটিতে ধরে রেখেছে।

আরও পড়ুন: মাঠেই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু নদিয়ার প্রতিশ্রুতিমান ফুটবলার দেবজ্যোতির

Cricbuzz রিপোর্ট অনুযায়ী, চেন্নাই সিইও কাশী বিশ্বনাথন বলেছেন, ”মঈন ২৮ ফেব্রুয়ারি ভিসার জন্য আবেদন করেছিলেন। সেই আবেদনের ২০ দিন হয়ে গেছে। এর পরেও তিনি এখনও ভ্রমণের অনুমতি পাননি। আমরা আশা করি তিনি শীঘ্রই দলে যোগ দেবেন।” তিনি আরও বলেন, ”মঈন আমাদের বলেছেন কাগজপত্র পেয়ে বিমান ধরে ভারতে চলে আসবে। এই বিষয়ে বিসিসিআইও আমাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। আশা করছি, ২১ মার্চ সোমবারের মধ্যে কাগজপত্র পেয়ে যাবেন তিনি।” উল্লেখ্য, কেবল মঈন একা নন, গুজরাত টাইটান্সের কোচিং স্টাফ আব্দুল নইমও ভিসা সমস্যায় আটকে রয়েছেন।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *