প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, কেওড়াতলার মহাশ্মশানে গানস্যালুটের মাধ্যমে হবে শেষকৃত্য

Soumitra Chatterjee

Mysepik Webdesk: প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। এদিন দুপুর ১২.১৫ মিনিটে প্রয়াত হলেন অভিনেতা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। জানা গিয়েছে, এদিন অভিনেতার মরদেহ হাসপাতাল থেকে নিয়ে যাওয়া হবে তাঁর গল্ফগ্রিনের বাড়িতে। সেখানে প্রবাদপ্রতিম অভিনেতাকে শেষশ্রদ্ধা জানানোর পর টেকনিশিয়ান ষ্টুডিও হয়ে কেওড়াতলা মহাশ্মশানে নিয়ে যাওয়া হবে। তবে তার মাঝে দু’ঘণ্টা রবীন্দ্র সদনে শায়িত রাখা হবে সৌমিত্রর মরদেহ।

আরও পড়ুন: সদ্য বাবা হয়েছিলেন, কাশ্মীর সীমান্তে পাক-সেনার গুলিতে শহীদ নদিয়ার সুবোধ

Veteran actor Soumitra Chatterjee's condition worsens, shifted to ICU

অভিনেতার মৃত্যুর খবর পাওয়ামাত্র হাসপাতালে পৌঁছে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করে প্রয়াত অভিনেতার কন্যা পৌলমী বসু জানান, বেলা দুটোর সময় অভিনেতার মরদেহ হাসপাতাল থেকে নিয়ে যাওয়া হবে তার গল্ফগ্রিনের বাড়িতে। বেলা তিনটে নাগাদ টেকনিশিয়ান ষ্টুডিও হয়ে দুপুর সাড়ে তিনটে থেকে বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত ভক্তরা যাতে প্রিয় অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে পারেন, তার জন্য রবীন্দ্র সদনে শায়িত রাখা হবে সৌমিত্রর মরদেহ।

আরও পড়ুন: প্রায় তিন শতাব্দী ধরে শক্তির আরাধনা চলছে বনহুগলির ঘোষবাড়িতে

ছবি সৌজন্য ত্রয়ন চক্রবর্তী

তারপরই সামাজিক দূরত্ব বজায় রেখে বিকেল সাড়ে পাঁচটায় মরদেহ পদযাত্রা করে কেওড়াতলা মহাশ্মশানে নিয়ে যাওয়া হবে। সেখানে রাজ্য সরকারের তরফ থেকে সন্ধে ৬.১৫ থেকে সাড়ে ৬টার মধ্য়ে গান স্যালুট দেওয়ার পর অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *