প্রয়াত হলেন অস্কার বিজয়ী ক্রিস্টোফার প্লামার, হলিউডে শোকের ছায়া

christopher plummer

Mysepik Webdesk: প্রখ্যাত হলিউড অভিনেতা ক্রিস্টোফার প্লামার ৯১ বছর বয়সে প্রয়াত হয়েছেন। ক্রিস্টোফার ‘বিগিনার’ ছবিতে সেরা সহ-অভিনেতা হিসেবে ২০১২ সালে অস্কার পুরস্কার পেয়েছিলেন। তিনিই অস্কার অর্জনকারী সবচেয়ে বয়স্ক অভিনেতা হিসাবে রেকর্ড গড়েছিলেন। ক্রিস্টোফারের পুরনো বন্ধু এবং ম্যানেজার ল পিট শুক্রবার তাঁর মৃত্যুর খবর দিয়েছেন। অনেক হলিউড সেলিব্রিটি ক্রিস্টোফার প্লামারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

আরও পড়ুন: নগ্ন ছবি দেখার আবদার ভক্তের, পূরণ করলেন পূজা হেগড়ে

ক্রিস্টোফার তাঁর ৬০ বছরের কেরিয়ারে বহু স্টেজ শো, টিভি শো এবং চলচ্চিত্রে কাজ করেছিলেন। তাঁর স্মরণীয় চলচ্চিত্রগুলির অন্যতম ‘সাউন্ড অফ মিউজিক’। ক্রিস্টোফারের মৃত্যুর বিষয়ে অভিনেত্রী জুলি অ্যান্ড্রুজ বলেছিলেন, ‘‘বিশ্ব আজ একজন পূর্ণাঙ্গ অভিনেতা হারিয়েছে। তাঁর আমাদের সঙ্গে কাজ করার অনেক স্মৃতি রয়েছে। আমরা কয়েক বছর ধরে প্রচুর হাসি এবং মজা করেছি।”

আরও পড়ুন: ‘কেজিএফ-চ্যাপ্টার টু’ মুক্তির দিনে প্রধানমন্ত্রীর কাছে সরকারি ছুটির দাবি

ক্রিস্ট ইভান্স এবং আনা ডি আরমাস, যাঁরা ক্রিস্টোফারের সঙ্গে ‘নাইভস আউট’ ছবিতে কাজ করেছিলেন, সোশ্যাল মিডিয়ায় ক্রিস্টোফারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। জেমস বন্ডের আসন্ন ছবিতে বন্ড গার্ল হয়ে এবং নিফস আউট-এর মুখ্য চরিত্রে অভিনয় করা আনা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘‘আমার হৃদয় ভেঙে গেছে। আপনার সঙ্গে কাজ করা আমার কেরিয়ারের সেরা মুহূর্ত ছিল।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *