Latest News

Popular Posts

সন্ধ্যে ৭ টার পরিবর্তে রাত ১০ টা পর্যন্ত চলবে লোকাল ট্রেন

সন্ধ্যে ৭ টার পরিবর্তে রাত ১০ টা পর্যন্ত চলবে লোকাল ট্রেন

Mysepik Webdesk: বিধিনিষেধ জারি করার প্রথম দিনেই পরিবর্তন। সন্ধ্যে ৭ টার পরিবর্তে রাত ১০ টা পর্যন্ত চলবে লোকাল ট্রেন। গতকালের নির্দেশ সংশোধন করে আজ নতুন নির্দেশিকা জারি করল রাজ্য সরকার। নতুন নির্দেশিকায় স্পষ্ট করে বলা হয়েছে, রাত দশটাতেই প্রান্তিক স্টেশন থেকে ট্রেন ছাড়বে। পাশাপাশি হাওড়া ও শিয়ালদহ থেকে রাত ১০ টা পর্যন্ত নির্ধারিত সময়ের মধ্যেই ট্রেন ছাড়বে। ট্রেনের সুচির কোনও পরিবর্তন হচ্ছে না।

আরও পড়ুন: করোনার এপিসেন্টার কলকাতা বিমানবন্দর

গতকালই রাজ্য সরকারের পক্ষ থেকে জানানো হয়েছিল সন্ধ্যে ৭ টা পর্যন্ত লোকাল ট্রেন চলবে। এই ঘোষণায় বেজায় ধন্দে ছিলেন নিত্যযাত্রীরা। অনেকের মনেই প্রশ্ন উঠেছিল, শিয়ালদহ-হাওড়ার মতো স্টেশনগুলি থেকে কী সন্ধে ৭টায় শেষ ট্রেন ছাড়বে? নাকি সাতটার মধ্যে ট্রেন তার গন্তব্যে পৌঁছাবে। তবে, এদিন রেলের পক্ষ থেকে সকালে জানানো হয় সমস্ত অরিজিন স্টেশন অর্থাৎ যে স্টেশন থেকে ট্রেনটি ছাড়ছে, তার শেষ সময় হচ্ছে ৭টা। গন্তব্যে পৌঁছতে যতক্ষণ সময় লাগবে, ট্রেনটি ততক্ষন পর্যন্ত চলবে।

আরও পড়ুন: ‘নো মাস্ক নো সেল’ মাস্ক পরা নিয়ে কঠোর বার্তা দিলেন ফিরহাদ হাকিম

যদিও রাজ্যের এই নির্দেশের দিনভর নিত্যযাত্রীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া মিলেছে। অনেকেই জানিয়েছেন, সন্ধ্যে ৭ টা পর্যন্ত ট্রেন চললে অফিস থেকে বেরিয়ে স্টেশনে পৌঁছে ট্রেন ধরা কর্মীদের পক্ষে যথেষ্ট অসুবিধাজনক। পাশাপাশি, অফিস থেকে বেরিয়ে ওই নির্ধারিত সময়ের মধ্যে ট্রেন ধরার তাড়া থাকবেই। ফলে, স্টেশন ও ট্রেনের কামরার মধ্যে কোনও ভাবেই সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব নয়। তবে, ট্রেন চলাচলের সময় সন্ধ্যে ৭ টার পরিবর্তে রাত ১০ টা করে দেওয়ায় কিছুটা হলেও হাঁফ ছেড়ে বাঁচলেন নিত্যযাত্রীরা।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *