লকার ভেঙে নগদ টাকা চুরি শান্তিপুরে

Shantipur

নদিয়া, ৯ অক্টোবর: করোনার জেরে দেশজুড়ে চলেছে লকডাউন। ধীরে ধীরে অবশ্য আনলক পর্ব শুরু হয়েছে। তবে লকডাউনের ফলে অসংখ্য মানুষ কাজ হারিয়েছে। আর এই কর্মহীন হওয়ার পরেই কি বাড়ছে চুরির প্রবণতা ! গতকাল সন্ধ্যায় নদিয়ার শান্তিপুরে লকার ভেঙে নগদ টাকা চুরি করার ঘটনা ঘটেছে। শান্তিপুর শহরের এক নম্বর ওয়ার্ডের বাগচীর বাগান এলাকায় কুমারেশ হালদার বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। শান্তিপুর এক নম্বর রেল গেটের কাছে একটি অস্থায়ী ফলের দোকান আছে কুমারেশ হালদারের। গতকাল সন্ধ্যায় কুমারেশ বাবুর স্ত্রী ঘরের আলো জ্বালিয়ে, কিছুক্ষণের জন্য স্বামীর ফলের দোকানে যায়, প্রয়োজনীয় কাজ সেরে মিনিট কুড়ির মধ্যে ফিরে এসে দেখেন, তার ঘরে জ্বালিয়ে যাওয়া আলো বন্ধ হয়ে আছে। তাতেই তাঁর সন্দেহ হয়।

আরও পড়ুন: ডাক্তার সেজে রোগী দেখলেন নাইট গার্ড, ভয়ে কাঁটা রোগীর পরিবার

তিনি দেখেন গ্রিলের তালাই নেই, কিন্তু দরজায় শিকল দেওয়া আছে। এরপর তিনি দরজা খুললে দেখতে পান আলমারি এবং লকার দুটোই খোলা অবস্থায় রয়েছে। তিনি জানান, ব্যবহার করা শাড়ির ভাঁজে রাখা ১৯ হাজার টাকা এবং অন্য একটি শাড়ির ভাঁজে ৩১ হাজার টাকা চুরি হয়েছে। তবে আর অন্য কিছুও খোয়া যায়নি।

আরও পড়ুন: বিজেপির নবান্ন অভিযান ঘিরে হুলুস্থুলু কান্ড, চলল জল কামান ও কাঁদানে গ্যাস

কুমারেশ বাবুর স্ত্রী আরও জানান, ব্যাংকে অত্যাধিক ভিড় হওয়ার কারণে এবং ব্যবসায় প্রতিদিন ফল কিনতে স্বামীর নগদ টাকার প্রয়োজন হয় বলেই আলমারির লকারে দীর্ঘদিন ধরে টাকা রাখা হয়। কে বা কারা চুরি করেছে সে বিষয়ে নিশ্চিত নয়। শান্তিপুর থানায় তাঁরা একটি একটি লিখিত অভিযোগ করেছি।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *