Latest News

Popular Posts

অভিযোগের ১০ মাস পর কলকাতার নিউটউন থেকে গ্রেফতার পর্নোগ্রাফি চক্রের মূল পান্ডা

অভিযোগের ১০ মাস পর কলকাতার নিউটউন থেকে গ্রেফতার পর্নোগ্রাফি চক্রের মূল পান্ডা

Mysepik Webdesk: অভিযোগ জানানোর ১০ মাসের ব্যাবধানে কলকাতার নিউটউন এলাকা থেকে গ্রেফতার করা হল পর্নোগ্রাফি চক্রের মূল পান্ডাকে। শনিবার বিধাননগর সাইবার ক্রাইম থানার আধিকারিকরা পর্ণগ্রাফি চক্রের মডেল সাপ্লায়ার প্রকাশ দাসকে হাতেনাতে গ্রেফতার করে। এক যুবতী মডেলকে সিনেমায় অভিনয়ের সুযোগ করে দেওয়ার অজুহাতে জোর করে পর্নোগ্রাফি শ্যুট করানোর অভিযোগ রয়েছে প্রকাশ দাসের বিরুদ্ধে।

আরও পড়ুন: কলকাতায় বাড়ছে করোনা সংক্রমণ, তড়িঘড়ি করে খোলা হচ্ছে সেফ হোম

ঘটনার সূত্রপাত ২০২০ সালের ডিসেম্বর মাসে। সেই সময় পেশায় মডেল এক যুবতী বিধাননগর সাইবার ক্রাইম থানায় ধৃত প্রকাশ দাসের নামে অভিযোগ করেছিলেন। তাঁর অভিযোগ ছিল, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশের সঙ্গে তাঁর পরিচয় হয়। প্রকাশ তাঁকে সিনেমায় অভিনয় করার সুযোগ করে দেবে বলে প্রতিশ্রুতি দিয়েছিল। পাশাপাশি তার দক্ষিণ কলকাতায় রানীকুঠির কাছে একটি প্রোডাকশন হাউস আছে বলেও জানিয়েছিল। যুবতীর অভিযোগ, প্রথমের দিকে দু’একটা কাজের সুযোগ করে দিলেও পরবর্তী সময়ে তাঁকে বিধাননগর এলাকার একটি হোটেলে নিয়ে গিয়ে মদ্যপান করিয়ে জোর করে পর্নোগ্রাফি শ্যুট করানো হয়।

আরও পড়ুন: ১০০ কোটির ভ্যাকসিন রেকর্ড ভারতের, সাফল্যের ‘কারণ’ জানালেন দিলীপ ঘোষ!

যুবতী আরও জানিয়েছেন, তাঁর নগ্ন শ্যুটের ভিডিও ফাঁস করে দেওয়ার হুমকি দিয়ে একাধিকবার তাঁকে নগ্ন শ্যুটে বাধ্য করেছিল প্রকাশ-সহ আরও পাঁচজন। গত মার্চ মাসে ৫ জনকে এই ঘটনায় গ্রেফতার করে সাইবার ক্রাইম থানার পুলিশ। তবে এতদিন পর্যন্ত ফেরার ছিল প্রকাশ দাস। শনিবার রিজেন্ট পার্ক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত প্রকাশ সোশ্যাল মিডিয়া মারফত উঠতি মডেলদের সঙ্গে যোগাযোগ করতেন। তারপর তাঁদের টলিউড ইন্ডাস্ট্রিতে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে পরবর্তীকালে তাঁদেরকে পর্নোগ্রাফি চক্রের হাতে তুলে দিতেন।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *