Latest News

Popular Posts

প্রসব বেদনার মধ্যেই সাইকেল নিয়ে হাসপাতালে ছুটলেন এমপি

প্রসব বেদনার মধ্যেই সাইকেল নিয়ে হাসপাতালে ছুটলেন এমপি

Mysepik Webdesk: সন্তান জন্মের সময় নির্ধারণ করে দিয়েছিলেন চিকিৎসকরা। সেইমতো হাসপাতালেও ভর্তি হওয়ার তোড়জোড় করছিলেন নিউজিল্যান্ডের গ্রিন পার্টির নেতা ও পার্লামেন্ট সদস্য জুলি অ্যান জেন্টার। কিন্তু শনিবার রাতে আচমকা শরীর খারাপ হওয়ায় সাইকেল চালিয়ে হাসপাতালে রওনা দেন তিনি। কিন্তু, পথেই তাঁর প্রসবযন্ত্রণা শুরু হয়ে যায়। সেই অবস্থায় না থেমে সাইকেল চালিয়েই হাসপাতালে পৌঁছান জেন্টার। সেখানে এক ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দেন তিনি।

আরও পড়ুন: সীমান্তে হাইওয়ে-এয়ারস্ট্রিপ তৈরি করছে লালফৌজ, উদ্বেগে ভারতে

কন্যা সন্তান জন্ম দেওয়ার কয়েকঘন্টা পরেই তিনি তাঁর ফেসবুক পেজে একটি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, ‘বড় ঘটনা! আগের দিন রাত ৩টা ৪ মিনিটে আমাদের পরিবারে নতুন সদস্য এসেছে। যদিও প্রসববেদনা নিয়ে সাইকেল চালানোর পরিকল্পনা আমার ছিল না। তবে শেষ পর্যন্ত তেমনটাই ঘটেছে।” তিনি আরও লেখেন, রাত দুটোর সময় আমি যখন হাসপাতালের উদ্দেশে রওনা দেই, তখন পর্যন্ত আমার শারীরিক অবস্থা অতটা খারাপ ছিল না। তবে রওনা দেওয়ার দু-তিন মিনিট পরই প্রসব ব্যথা শুরু হয়ে যায়। আর হাসপাতালে পৌঁছানোর ১০ মিনিট পর ব্যথা তীব্র হয়ে যায়। যাই হোক, সদ্যোজাত কন্যাসন্তান সুস্থ আছে। বাবার মতো দেখতে হয়েছে সে।”

আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকায় পাওয়া গেল করোনার নতুন স্ট্রেন, কাজ করবে না কোনও টিকা!

নিউজিল্যান্ড-যুক্তরাষ্ট্রের দ্বৈত নাগরিক জেন্টারে জন্ম মিনেসোটায়। ২০০৬ সাল থেকে নিউজিল্যান্ডে স্থায়ী বাসিন্দা জুলি। ক্রমে তিনি নিউজিল্যান্ডের রাজনীতিতে প্রবেশ করেন। ভোটে জিতে নিউজিল্যান্ডের গ্রিন পার্টির নেতা ও পার্লামেন্ট সদস্য জুলি অ্যান জেন্টার। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ২০১৮ সালে প্রথম সন্তান জন্ম দেওয়ার আগেও সাইকেল চালিয়ে হাসপাতালে গিয়েছিলেন এমপি জেন্টার। তিনি যে সাইকেল চালাতে ভালোবাসেন, তা তিনি আগেই নিজের ফেসবুকে আগেই উল্লেখ করেছেন। এই প্রথম নয়, এর আগেও চিকিৎসার জন্য তিনি সাইকেল চালিয়ে হাসপাতালে গিয়েছেন।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *