কর্ণী সেনার চোখ রাঙানিতে বদলে গেল অক্ষয় কুমারের ছবির নাম

Laxmi

Mysepik Webdesk: কয়েকদিনের মধ্যে মুক্তি পেতে চলেছে ছবিটি। কিন্তু কর্ণী সেনার চোখ রাঙানিতে বদলে ফেলা হল ছবির নাম। অক্ষয় কুমার ও কিয়ারা আদবানী অভিনীত ‘‌লক্ষ্মী বোম্ব’‌ ছবির নাম পরিবর্তন করে শুধু ‘‌লক্ষ্মী’‌ রাখা হয়েছে। ছবির পরিচালক রাঘব লরেন্স জানান, অন্যান্য প্রযোজকদের সঙ্গে কথা বলার পরই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দর্শকদের ভাব-আবেগের কথা মাথায় রেখেই এই নাম পরিবর্তন বলে জানিয়েছেন এই ছবির প্রযোজক শাবিনা খান, তুষার কাপুর ও অক্ষয় কুমার।

আরও পড়ুন: এবারে ছেলের হয়ে প্রকাশ্যে ক্ষমা চাইলেন কুমার শানু

জানা গিয়েছে, ছবির নাম আপত্তিজনক এবং ছবির এই নামের মধ্যে দিয়ে দেবী লক্ষ্মীকে অপমান করা হচ্ছে, তাই ছবির নাম বদল করা হোক, এই দাবি জানিয়ে ছবির নির্মাতাদের আইনি নোটিশ পাঠায় শ্রী রাজপুত কর্ণী সেনারা। জানা গিয়েছে, কর্ণী সেনাদের পক্ষ থেকে আইনি নোটিশ পাঠিয়েছেন আইনজীবী রাঘবেন্দ্র মালহোত্রা। ইচ্ছাকৃতভাবে নির্মাতারা লক্ষ্মী দেবীর মর্যাদাবোধ হ্রাস করার এবং তাঁকে অসম্মান করার অভিপ্রায়ে ছবিটির নাম ‘‌লক্ষ্মী বোমা’‌ রেখেছেন বলে ওই নোটিশে বলা হয়েছে।

আরও পড়ুন: রক্ষকই ভক্ষক? ধীরে ধীরে খুলে যেতে চলেছে ‘স্ব ঘোষিত ধর্মগুরু বাবা নীরালা’র মুখোশ !

After Controversy, Akshay's 'Laxmmi Bomb' Renamed to 'Laxmii'

‘‌লক্ষ্মী বোম্ব’‌ তামিল ব্লকবাস্টার ‘‌মুনি ২ কাঞ্চনা’‌ ছবির হিন্দি রিমেক। তামিল এই ছবিটিতে পরিচালক রাঘব লরেন্স অভিনয় করেছিলেন। এই ছবিতে অক্ষয় ও কিয়ারা ছাড়াও তুষার কাপুর, শরদ কেলকার ও অশ্বিনী কালসেকরকে অভিনয় করতে দেখা যাবে। এই ছবিতে অক্ষয়কে এক নতুন রূপে অভিনয় করতে দেখা যাবে। ৯ নভেম্বর ‘‌লক্ষ্মী’‌ ডিজনি প্লাস হটস্টার ভিআইপিতে মুক্তি পাবে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *