কলকাতায় ধৃত সন্দেহজনক ৩ জঙ্গিকে জেরা করবে NIA

Mysepik Webdesk: প্রাথমিক জেরার পর কলকাতায় ধৃত সন্দেহজনক তিন জেএমবি জঙ্গিকে জেরা করবে NIA। এই মুহূর্তে ওই তিন সন্দেহজনক জঙ্গি লালবাজারের এসটিএফ হেফাজতে রয়েছে। সেখানেই ওই তিনজনকে জেরা করবে NIA। সন্দেহ করা হচ্ছে, শুধু পশ্চিমবঙ্গেই নয়, জেএমবি জঙ্গিদের শিকড় প্রসারিত রয়েছে গুয়াহাটি, হায়দরাবাদ শহরেও।

আরও পড়ুন: আজ ফের রাজভবনে শুভেন্দু-রাজ্যপালের বৈঠক

এদিকে গত দু’দিন ধরে ধৃতদের জেরা করে এসটিএফ আধিকারিকরা বহু তথ্য জেনেছেন। জানা গিয়েছে, কিছুদিন আগেই বাংলাদেশের বিভিন্ন জেল থেকে বেশ কয়েকজন জঙ্গি জামিন পেয়েছে। ইতিমধ্যেই তাদের নামের তালিকা এসে পৌঁছেছে এসটিএফ-এর হাতে। এরা প্রত্যেকেই জেএমবি ও হেফাজতে ইসলাম জঙ্গি। পশ্চিমবঙ্গ ও আসামের সীমান্তবর্তী এলাকায় খিলাফতের আদর্শ ছড়ানোই এঁদের প্রধান উদ্দেশ্য।

আরও পড়ুন: তৃণমূলে বাবুল সুপ্রিয়! টুইটারে তেমনটাই ইঙ্গিত মিলল

প্রসঙ্গত, গত রবিবার দক্ষিণ কলকাতার হরিদেবপুর থানা এলাকা থেকে সন্দেহভাজন তিন বাংলাদেশের জেএমবি জঙ্গিকে গ্রেফতার করে কলকাতা পুলিশের এসটিএফ। ধৃত ব্যক্তিদের হেফাজতে নেয় লালবাজার। সোমবার ধৃতদের আদালতে তোলা হলে আগামী ২৬ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়। তাদের জেরা করে কলকাতায় কোনও নাশকতার ছক কষছে কিনা, তা জানার চেষ্টা করা হচ্ছে। আজ ধৃত জঙ্গিদের জিজ্ঞাসাবাদ করে কোনও বড়সড় সূত্র বের করার চেষ্টা করতে চলেছে NIA।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *