Latest News

Popular Posts

লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা, বর্ধমানে গোষ্ঠী সংক্রমণের আশঙ্কা

লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা, বর্ধমানে গোষ্ঠী সংক্রমণের আশঙ্কা

Mysepik Webdesk: রোজই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। পূর্ব বর্ধমান জেলার বর্ধমান শহরে ফের নতুন করে ২৭৫ জন করোনা আক্রান্তের হদিস মিলেছে। গোটা বর্ধমান শহরজুড়ে অত্যন্ত দ্রুতগতিতে সংক্রমণ ছড়িয়ে পড়ছে। রীতিমতো গোষ্ঠী সংক্রমণ শুরু হয়ে গিয়েছে বর্ধমান শহরে, এমনটাই আশঙ্কা করছে রাজ্যের স্বাস্থ্য দপ্তর। একাধিক বিধিনিষেধ জারি করা সত্ত্বেও দৈনিক আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় রীতিমতো চিন্তিত স্বাস্থ্য দপ্তর।

আরও পড়ুন: করোনার বাড়বাড়ন্ত! তিনদিনের সম্পূর্ণ লকডাউন মধ্যমগ্রামে

পরিসংখ্যান বলছে, সোমবার বর্ধমান শহরে ১৮৫ জন করোনা আক্রান্ত হয়েছিলেন। তার আগের দিন অর্থাৎ রবিবারও ২০২ জন আক্রান্ত হয়েছিলেন। কড়া বিধিনিষেধ আরোপ করা হলেও সংক্রমণ কমার কোনও লক্ষণ নেই। বুধবার সকাল থেকে শহরজুড়ে আরও কড়াকড়ি করা হয়েছে। স্থানীয় প্রশাসনের তরফ থেকে টানা সাতদিন শহর ও শহর লাগোয়া এলাকার সমস্ত চায়ের দোকান, হোটেল, ফাস্টফুডের দোকান বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি দোকান-বাজারগুলি খোলা রাখার সময়ও কমিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: করোনা আক্রান্ত হয়ে ঘরবন্দি রয়েছেন? একটি ফোনেই পৌঁছে যাবে খাবার

প্রসঙ্গত, গত ২৪ ঘণ্টায় শুধুমাত্র কাটোয়া পুরসভা এলাকাতে করোনা আক্রান্ত হয়েছেন ১৩ জন। মেমারি পৌরসভা এলাকায় চারজন, দাঁইহাট পৌরসভা এলাকায় ২ জন এবং গুসকরা ও কালনা পৌরসভা এলাকায় একজন করে করোনা আক্রান্ত হয়েছেন। প্রশাসন জানাচ্ছে, পরিস্থিতি ক্রমশও নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। নিয়মিত মাইকিং করা হচ্ছে। বাসিন্দাদের মাস্ক পরতে বাধ্য করা হচ্ছে।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *