হাসান আলি-সহ সতীর্থদের পাশে দাঁড়ালেন পাক অধিনায়ক

Mysepik Webdesk: টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের যাত্রা শেষ। বৃহস্পতিবার রাতে দ্বিতীয় সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে পাঁচ উইকেটে হেরে গেছে পাকিস্তান। লিগ পর্বে দুর্দান্ত পারফরম্যান্স করে পাঁচ ম্যাচের সবক’টিতেই জিতে সেমিফাইনালে উঠেছিল পাকিস্তান। কিন্তু একটি পরাজয় তাদের দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন ভেঙে দেয়।

আরও পড়ুন: নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য দল ঘোষণা ভারতের, বিশ্রামে বিরাট-রোহিত

ম্যাচ শেষে অধিনায়ক বাবর আজম দলের পাশে দাঁড়িয়ে ক্রিকেটারদের উজ্জীবিত করতে চেষ্টা করেন। পরাজয়ের পর হতাশ খেলোয়াড়দের সাহস জুগিয়েছেন বাবর। ড্রেসিংরুমের মাঝখানে দাঁড়িয়ে থাকা বাবর আজমকে ঘিরে ছিলেন সাপোর্ট স্টাফ ও সতীর্থরা। উল্লেখ্য যে, ড্রেসিংরুমে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভাইটাল ক্যাচ মিস করা হাসান আলিকে বেশ হতাশ দেখাচ্ছিল।

আরও পড়ুন: ক্যাচ মিসের কারণে হাসান আলিকে প্রাণনাশের হুমকি, ক্রিকেট-বিশ্ব ফের দেখল বর্বরতা

পাকিস্তান ক্রিকেট টুইটার হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেছে। ভিডিয়োতে বাবরকে আড়াই মিনিট কথা বলতে দেখা গেছে। প্রথমেই তাঁকে দলের সমস্ত ক্রিকেটারকে ধন্যবাদ জানাতে দেখা গেছে। দলের কাছে হারের মানে বুঝিয়ে দিয়ে বলেন, ‘যা হওয়ার হয়েছে’। এরপর নিজেদের মধ্যে পরাজয়ের কথা না বলার এবং কোনও খেলোয়াড়ের দিকে আঙুল না তোলারও নির্দেশ দেন তিনি। একটু কঠোর হয়ে বাবর বলেন, ‘যদি শুনি কেউ এই পরাজয় নিয়ে কথা বলেছে, তাহলে কিন্তু তার সঙ্গে আমি একটু অন্য তরিকায় কথা বলব।’

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *