ধোনির প্রশংসা করায় সাকলাইন মুস্তাকের প্রতি অসন্তুষ্ট পাকিস্তান ক্রিকেট বোর্ড

Mysepik Webdesk: ১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেটের সমস্ত বিভাগ থেকে অবসর নিয়েছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তারপর ধোনির প্রশংসা করেছেন পাকিস্তানের প্রাক্তন স্পিনার সাকলাইন মুস্তাক। যদিও  পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ধোনির প্রশংসা করার জন্য তীব্র নিন্দা করেছে প্রাক্তন স্পিনার সাকলাইন মুস্তাককে। মুস্তাক তাঁর ইউটিউব চ্যানেলে একটি ভিডিও পোস্ট করেছিলেন। যেখানে ধোনিকে দুর্দান্ত ক্রিকেটার এবং ক্রিকেটের প্রকৃত অ্যাম্বাসেডর হিসাবে বর্ণনা করা হয়েছিল। তাছাড়াও বিসিসিআই তাঁকে ফেয়ারওয়েল ম্যাচ না দেওয়ার জন্য সমালোচনা করেছিলেন। তবে সাকলাইনের এই ভিডিও দেখে পিসিবি বিচলিত হয়।

আরও পড়ুন: ব্যাট সারিয়ে দেওয়া আশরাফ চাচার চিকিৎসার জন্য আর্থিক সাহায্য শচীনের

তথ্য মতে, পিসিবি সাকলাইনকে স্মরণ করিয়ে দিয়েছে যে, তিনি বোর্ডের একজন কর্মচারী। তিনি ইউটিউব চ্যানেল পরিচালনা করতে পারবেন না। সাকলাইন পিসিবির হাই পারফরম্যান্স সেন্টারে আন্তর্জাতিক প্লেয়ার ডেভলপমেন্ট উইংয়ের প্রধান। পিসিবি সূত্রটি সংবাদ সংস্থাকে জানিয়েছে, ধোনির প্রশংসা করার জন্য এবং ভারতীয় ক্রিকেট সম্পর্কিত বিষয়গুলিতে হস্তক্ষেপের জন্য পাকিস্তান বোর্ড সাকলাইনের প্রতি সন্তুষ্ট নয়। সাকলাইন ধোনির অবসর সম্পর্কে বলেছিলেন যে, ”ধোনির মতো মাপের খেলোয়াড়ের সঙ্গে বিসিসিআইয়ের আচরণ ভালো ছিল না। ফেয়ারওয়েল ম্যাচ দিয়ে বিদায় জানানো উচিত ছিল। এটি একরকমভাবে বিসিসিআইয়ের পরাজয়।”

আরও পড়ুন: আইপিএল: কোয়ারেন্টাইন পর্ব শেষে আজ থেকে প্র্যাকটিসে পঞ্জাব ও রাজস্থান

সূত্রের খবর, সাকলাইন সহ সকল কোচকে সতর্ক করা হয়েছে যে, তাঁরা যদি পিসিবির পরিষেবার শর্ত ভঙ্গ করে, তবে তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। উল্লেখ্য যে, সাকলাইন ছাড়াও প্রাক্তন টেস্ট খেলোয়াড় বাসিত আলি, ফয়সাল ইকবাল, মুহাম্মদ ওয়াসিম ও আবদুল রাজ্জাক ইউটিউব চ্যানেলে বেশ সক্রিয় রয়েছেন।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *