পার্টিতে মদ শেষ! স্যানিটাইজার পান করে মৃত্যু ৭ জনের

Hand Sanitizer

Mysepik Webdesk: পার্টিতে হঠাৎ করেই মদ শেষ। কোন কিছু চিন্তা না করেই পান করেন হাতের কাছে থাকা হ্যান্ড স্যানিটাইজার। আর তাতেই ঘটলো বিপত্তি। স্যানিটাইজার পান করে মৃত্যু হয়েছে ৭ জনের। এছাড়াও কোমায় রয়েছেন আরও দুইজন। ঘটনাটি ঘটেছে রাশিয়ার ইয়াকুতিয়া অঞ্চলের তাত্তিনস্কি জেলার তমতর গ্রামে।

আরও পড়ুন: কাবুলে সিরিজ রকেট হামলা, নিহত ৮

লকডাউনে মদ না পেয়ে স্যানিটাইজার পান, প্রাণ গেল ১০ জনের

আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, গত বৃহস্পতিবার ওই গ্রামে কয়েকজন মিলে পার্টি করছিলেন। আর তার মাঝেই শেষ হয়ে যায় মদ। ফলে সাত-পাঁচ না ভেবে হাতের কাছে থাকা করোনাভাইরাস প্রতিরোধী হ্যান্ড স্যানিটাইজার পান করেন তারা। এতে প্রাথমিক তিন জন মৃত্যু হয়। গত দুইদিনে আরও চারজনের মৃত্যু হয়েছে হাসপাতালে। মৃত প্রথম তিনজনের একজন ৪১ বছর বয়সী মহিলা ছিলেন। বাকি দুইজনের বয়স ২৭ এবং ৫৯ বছর।

আরও পড়ুন: এবার ১০০% সফল ‘সুপার ভ্যাকসিন’ তৈরির দাবি চিনের

মদ না পেয়ে স্যানিটাইজার পানে ১০ জনের মৃত্যু – Bartabazar.com

এ অবস্থায় অসুস্থ বাকি ছয়জনকে তমতর গ্রাম থেকে হেলিকপ্টারে করে হাসপাতালে আনা হয়। শুক্রবার তাদের মধ্যে আরও তিনজনের মৃত্যু হয়। যাদের বয়স ২৮, ৩২ এবং ৬৯। শনিবার আরও একজনের মৃত্যু হয়। তার বয়স জানা যায়নি।

এই ঘটনায় রাষ্ট্রীয় আঞ্চলিক প্রসিকিউটর বলেন, স্যানিটাইজার পানের কারণে বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। এইকসঙ্গে লোকজনকে স্যানিটাইজার পান না করতে নির্দেশ দিয়েছে প্রশাসন।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *