২৩ ফেব্রুয়ারি বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম উদ্বোধন করবেন রাষ্ট্রপতি এবং স্বরাষ্ট্রমন্ত্রী

Stadium

Mysepik Webdesk: ভারত বনাম ইংল্যান্ডের দ্বিতীয় টেস্ট চলছে চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে। এরপর আহমদাবাদে রয়েছে পিঙ্ক বল টেস্ট। সেই ম্যাচকে ঘিরেও পারদ চড়ছে। আহমদাবাদের বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম মোতেরার উদ্বোধন হবে ২৩ ফেব্রুয়ারি। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন: মোহনবাগানের বার্ষিক সাধারণ সভায় বিদেশ থেকে ভয়েস কলে সদস্য সমর্থকদের আন্দোলনে আহ্বান: ময়দানে হঠাৎ চাঞ্চল্য

পরের দিন, ভারত এবং ইংল্যান্ডের মধ্যকার চার টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচটি এখানে অনুষ্ঠিত হবে। মোতেরার এই স্টেডিয়ামটির নামকরণ করা হয়েছে সরদার প্যাটেল স্টেডিয়াম। উদ্বোধন ও টেস্ট ম্যাচ চলাকালীন পুলিশকর্মীরা সিভিল পোশাক পরে থাকবেন। উল্লেখ্য যে, মোতেরা ক্রিকেট স্টেডিয়ামে ১ লক্ষ লোক বসার ক্ষমতা রয়েছে।

আরও পড়ুন: করোনা প্যান্ডেমিকের পর প্রথম টুর্নামেন্ট খেলার জন্য প্রস্তুত ভারতীয় মহিলা ফুটবল দল

করোনার গাইডলাইন অনুসারে, মাত্র ৫০ শতাংশ লোককে স্টেডিয়ামে প্রবেশ দেওয়া হবে। এইভাবে, ৫০ হাজার দর্শক উপস্থিত থাকতে চলেছেন তৃতীয় টেস্টে। স্টেডিয়ামে সুরক্ষা ব্যবস্থা তিন স্তরে থাকবে। প্রথম টিকিট নেওয়ার সময় চেকিং করা হবে। স্টেডিয়ামের মূল ফটকে মেটাল ডিটেক্টর দিয়ে পরীক্ষা করা হবে। উদ্বোধন ও টেস্ট ম্যাচের সময় স্টেডিয়ামের চারপাশে সরকারি প্লটে পার্কিং থাকবে। পার্কিংয়ের পরে, স্টেডিয়ামে পৌঁছতে মানুষকে আধ কিমি হাঁটতে হবে জানা গিয়েছে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *