খাবারের দাম আকাশছোঁয়া, সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানের নাগরিকের খোদ সরকারের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ

Mysepik Webdesk: সবজি-সহ পাকিস্তানে খাবারের দাম আকাশছোঁয়া। সম্প্রতি পাকিস্তানে আবার আটার দাম এতটাই বেড়ে গিয়েছে যে সাধারণ মানুষের পক্ষে এলবেলার খাওয়ার জুটছে তো আরেক বেলার খাবার জুটছে না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে এক পাকিস্তানী ব্যক্তিকে যিনি খাবার না পাওয়ার জন্য রীতিমতো করুণভাবে কাঁদতে কাঁদতে পাক সরকারের সমালোচনা করছেন।

আরও পড়ুন: নির্বাচনী প্রচারে গিয়ে নাচতে লাগলেন প্রেসিডেন্ট ট্রাম্প, রাতারাতি ভাইরাল হল ভিডিও

সূত্রের খবর, পাকিস্তানে আটার দাম বর্তমানে বেড়ে হয়েছে প্রতিকেজি ৭৫ টাকা। এর ফলে সাধারণ মানুষের পক্ষে আটা কেন প্রায় দুস্কর হয়ে পড়েছে। তবুও খাওয়ার তাগিদেই এই আটা মানুষ বেশি দামে লাইন দিয়ে কিনতে বাধ্য হচ্ছেন। যে ব্যাক্তির ভিডিও ভাইরাল হয়েছে, জানা গিয়েছে ওই ব্যাক্তি দীর্ঘক্ষণ আটা কেনার লাইনে দাঁড়িয়েছিলেন। অসহায় অবস্থায় ওই ব্যাক্তি রীতিমতো অভিশাপ দিচ্ছিলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খানকে।

আরও পড়ুন: ২২ দিনের শিশুকে কোলে নিয়ে কাজে যোগ দিলেন IAS অফিসার সৌম্যা পান্ডে, ভিডিও ভাইরাল

কাঁদতে কাঁদতে ওই ব্যক্তি বলছেন, “গত ৩ দিন ধরে আমার বাচ্চারা কিছু খায়নি। আমি গত ৩ দিন ধরে দৌড়া দৌড়ি করেও একটুও আটা যোগার করতে পারছি না। একটা রুটির দাম ১৫ টাকা। আমাদের মত সাধারণ মানুষেরা কি করে এত দাম দিয়ে কিনবে? এদিকে আবার ওষুধও কিনতে হবে। আমরা শুকনো রুটি খেতে প্রস্তুত। কিন্তু তাও পাচ্ছি না। গত ৩ দিন ধরে আমারা না খেয়ে রয়েছি।”

আরও পড়ুন: যৌনতার দোহাই দিয়ে ‘পেঁয়াজের’ ছবি সরিয়ে দিল ফেসবুক

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *