Latest News

Popular Posts

ক্রমাগত বেড়েই চলেছে পেট্রল-ডিজেলের দাম, নাজেহাল শহরবাসী

ক্রমাগত বেড়েই চলেছে পেট্রল-ডিজেলের দাম, নাজেহাল শহরবাসী

Mysepik Webdesk: দু’-একদিনের বিরতি দিলেও গতকাল থেকে পরপর ২ দিন ফের ঊর্ধ্বগতি জ্বালানির মূল্য।  বৃহস্পতিবার কলকাতায় আবার দাম বাড়ল পেট্রোল এবং ডিজেলের। গতকাল থেকে পরপর ২ দিন ফের ঊর্ধ্বগতি জ্বালানির মূল্য। আজ ১০৭ টাকা ছাড়িয়ে গেল পেট্রোল। লিটারে ৩৪ পয়সা বেড়ে কলকাতায় পেট্রোলের নতুন দাম হল ১০৭ টাকা ১১ পয়সা। উৎসবের মরশুমে জ্বালানির লাগাতার মূল্যবৃদ্ধির জেরে সবজি থেকে মাছ-মাংস, ভোজ্য তেল। সবেরই আগুন দাম। আরও কঠিন হয়ে পড়েছে আমজনতার জীবনযাত্রা। 

আরও পড়ুন: কাজে ফিরলেন আন্দোলনকারীদের একাংশ, ছন্দে ফিরছে আর জি কর হাসপাতাল

কলকাতায় এখন পেট্রোলের দাম লিটার প্রতি ১০৭ টাকা ১১ পয়সা। বুধবার কলকাতায় পেট্রোলের দাম ছিল লিটার প্রতি ১০৬ টাকা ৭৭ পয়সা। অন্যদিকে ডিজেলের দাম প্রায় ১০০ টাকা ছুঁয়ে ফেলেছে কলকাতায়। বৃহস্পতিবার ডিজেলের দাম বেড়েছে লিটার প্রতি ৩৫ পয়সা। মহানগরে এখন ডিজেলের দাম লিটার প্রতি ৯৮ টাকা ৩৮ পয়সা। বুধবার শহরে ডিজেলের দাম ছিল ৯৮ টাকা ০৩ পয়সা।

আরও পড়ুন: ফাটল দার্জিলিঙের রাস্তায়, পর্যটকদের দার্জিলিং-কালিম্পংয়ে না যাওয়ার পরামর্শ প্রশাসনের

বৃহস্পতিবার দিল্লিতে পেট্রোলের দাম থাকছে লিটার প্রতি ১০৬ টাকা ৫৪ পয়সা। মুম্বাইতেও বৃহস্পতিবার বেড়েছে পেট্রোল এবং ডিজেলের দাম। ৩৪ পয়সা বেড়ে পেট্রোলের দাম লিটার প্রতি ১১২ টাকা ৪১ পয়সা এবং ডিজেলের দাম ৩৭ পয়সা বেড়ে হয়েছে লিটার প্রতি ১০৩ টাকা ২২ পয়সা।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *