Latest News

Popular Posts

মিনিবাস খাদে পড়ে জম্মু-কাশ্মীরে মৃত ৮, দুঃখ প্রকাশ প্রধানমন্ত্রীর

মিনিবাস খাদে পড়ে জম্মু-কাশ্মীরে মৃত ৮, দুঃখ প্রকাশ প্রধানমন্ত্রীর

Mysepik Webdesk: ভয়ঙ্কর বাস দুর্ঘটনা ঘটেছে জম্মু-কাশ্মীরে। একটি মিনিবাস খাদে পড়ে যাওয়ার ফলে অন্তত ৮ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। আহত বহু। জানা গিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত মিনি বাসটি জম্মু-কাশ্মীরের থাথরি থেকে ডোডা যাচ্ছিল। ডোডার কাছে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি খাদে পড়ে যায়। খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন ডোডার অতিরিক্ত এসপি। জোরকদমে চলছে উদ্ধারকার্য। আহতদের দ্রুত হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করা হচ্ছে।

আরও পড়ুন: বিক্ষোভরত মহিলা কৃষকদের পিষে দিল ট্রাক, মৃত ৩

কেন্দ্রীয় মন্ত্রী ডাঃ জিতেন্দ্র সিং জানিয়েছেন, দুর্ঘটনার ফলে ৮ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। তিনি জানান, ডোডার ডিসি বিকাশ শর্মার সঙ্গে তাঁর কথা হয়েছে। দুর্ঘটনায় আহতদের জিএমসি হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছে। দুর্ঘটনাগ্রস্থদের কেন্দ্রের পক্ষ থেকে সবরকমের সাহায্য করা হবে।

আরও পড়ুন: একধাক্কায় বেড়ে গেল দেশের দৈনিক করোনা সংক্রমণ, মৃত্যু ৭৩৩ জনের

প্রত্যেক মৃতের পরিবারকে এককালীন দু’লক্ষ টাকা সাহায্য করা হবে। প্রধানমন্ত্রী জাতীয় ত্রাণ তহবিল থেকে এই সাহায্য করা হবে। পাশাপাশি আহতদের চিকিৎসার জন্য ৫০,০০০ টাকা করে আর্থিক সাহায্য করা হবে।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *