Latest News

Popular Posts

লতার শেষকৃত্যে উপস্থিত থাকতে যাবতীয় কর্মসূচি বাতিল করে মুম্বই যাচ্ছেন প্রধানমন্ত্রী

লতার শেষকৃত্যে উপস্থিত থাকতে যাবতীয় কর্মসূচি বাতিল করে মুম্বই যাচ্ছেন প্রধানমন্ত্রী

Mysepik Webdesk: রবিবার সকালেই দুঃখের খবরটা এল। সমগ্র ভারতবাসী চোখের জালে বিদায় জানালেন ‘ভারতের নাইটিঙ্গল’ লতা মঙ্গেস্করকে। সুর সম্রাজ্ঞীর প্রয়াণে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। টুইট করে তিনি লেখেন, ”এ শোক ভাষায় ব্যক্ত করার মত নয়। আমার আদরের লতা দিদি আজ আমাদের ছেড়ে চলে গিয়েছেন। তাঁর প্রয়াণে এমন একটি শূন্য তৈরি হল, যা কোনও দিন পূরণ করা যাবে না। আগামী প্রজন্ম তাঁকে ভারতীয় সংস্কৃতির একজন অনন্য ব্যক্তিত্ব হিসেবে মনে রাখবে, সুরেলা কণ্ঠ দিয়ে মানুষকে মন্ত্রমুগ্ধ করার এক অতুলনীয় ক্ষমতা ছিল তাঁর।”

আরও পড়ুন: লতা মঙ্গেশকরের স্মৃতি-তর্পণ ভারতীয় ক্রিকেট তারকাদের

জানা গিয়েছে, আজ বেলা ১২টা নাগাদ হাসপাতাল থেকে লতা মঙ্গেশকরের মরদেহ বের করে নিয়ে যাওয়া হয় তাঁর বাসভবনে। প্রভুকুঞ্জের বাসভবনে বিকেল ৪টে পর্যন্ত শায়িত থাকবে লতার দেহ। তারপর তাঁর দেহ নিয়ে যাওয়া হবে মুম্বইয়ের শিবাজী পার্কে। সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ সম্পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় কিংবদন্তি শিল্পীর শেষকৃত্য সম্পন্ন হবে। জানা গিয়েছে, প্রধানমন্ত্রী ইতিমধ্যেই তাঁর যাবতীয় কর্মসূচি বাতিল করেছেন। তিনি মুম্বই পৌঁছে শিল্পীর শেষকৃত্যে উপস্থিত থাকবেন। টুইট করে তিনি জানিয়েছেন এ কথা।

আরও পড়ুন: লতা মঙ্গেশকরকে শেষ শ্রদ্ধা জানাতে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে পৌঁছলেন শচীন তেন্ডুলকর

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *