Latest News

Popular Posts

পঞ্জাবের রাস্তায় ২০ মিনিট দাঁড়িয়ে থাকলো প্রধানমন্ত্রীর গাড়ি

পঞ্জাবের রাস্তায় ২০ মিনিট দাঁড়িয়ে থাকলো প্রধানমন্ত্রীর গাড়ি

Mysepik Webdesk: নিরাপত্তায় দেখা গেল বড়োসড়ো খামতি। পঞ্জাবের রাস্তায় প্রায় ২০ মিনিট দাঁড়িয়ে থাকলো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গাড়ি। বুধবার পঞ্জাবের ভাতিন্ডা বিমানবন্দর থেকে ফিরোজপুর যাওয়ার পথে কৃষকদের বিক্ষোভের মুখে পড়েন প্রধানমন্ত্রী। সেই বিক্ষোভের জেরে প্রায় মিনিট কুড়ি একটি ফ্লাইওভারে আটকে থাকতে হলো প্রধানমন্ত্রীকে। পরে, যাবতীয় কর্মসূচি বাতিল করে তাঁকে ফিরে আসতে হলো ভাতিন্দায়।

আরও পড়ুন: আমেরিকা-ইউরোপের মতো ভারতেও কমলো নিভৃতবাসের সময়

এদিন প্রধানমন্ত্রীর হুসেইনিওয়ালার ন্যাশনাল ওয়্যার মেমোরিয়াল পরিদর্শনে যাওয়ার কথা ছিল। সেইমতো তাঁর ভাতিণ্ডা বিমানবন্দর থেকে হেলিকপ্টারে ওয়্যার মেমোরিয়াল পৌঁছানোর কথা ছিল। কিন্তু, আবহাওয়া খারাপ থাকায় হেলিকপ্টার ওড়া সম্ভব হয়নি। সেই কারণেই সড়কপথেই প্রধানমন্ত্রীর যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। সময় লাগার কথা প্রায় দু’ঘন্টা। সেইমতো রাস্তায় নিরাপত্তার ব্যবস্থা করতে বলা হয় পঞ্জাব প্রশাসনকে। পঞ্জাবের ডিজিপি জানান, যাবতীয় নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে। এরপর যাবতীয় নিরাপত্তা খতিয়ে দেখেই সড়কপথে মোদির সফরের অনুমতি দেয় স্বরাষ্ট্রমন্ত্রক।

আরও পড়ুন: কংগ্রেসের ম্যারাথন দৌড়ে পদপিষ্টের ঘটনায় নেতাদের বিরুদ্ধে দায়ের হবে এফআইআর

সবকিছুই ঠিকঠাক ছিল, কিন্তু ন্যাশনাল ওয়্যার মেমোরিয়াল থেকে ৩০ কিলোমিটার দূরে দেখা যায়, কৃষকদের একটি সংগঠন রাস্তাজুড়ে বিক্ষোভ দেখাচ্ছে। এর ফলে, প্রধানমন্ত্রীর কনভয় মাঝপথেই আটকে যায়। প্রায় ২০ মিনিট আটকে থাকার পর যাবতীয় কর্মসূচি বাতিল করে প্রধানমন্ত্রী ফিরে আসেন ভাতিণ্ডা বিমানবন্দরে। কেন এই এই ধরণের ঘটনা ঘটলো, পাঞ্জাবের স্বরাষ্ট্র দপ্তরের কাছে রিপোর্ট চাওয়া হয়েছে কেন্দ্রের পক্ষ থেকে।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *