সিঙ্গুরে বিজেপি প্রার্থীর নাম ঘোষণা হওয়ার পরই বিক্ষোভ শুরু

Rabindranath

Mysepik Webdesk: পশ্চিমবঙ্গে ২০২১ বিধানসভা নির্বাচনে হাতে গোনা আর মাত্র কয়েকদিন বাকি। ইতিমধ্যে নিজের নিজের দলের প্রার্থী তালিকা ঘোষণা করছে রাজনৈতিক দলগুলি। প্রত্যেক দলেই প্রার্থীর নাম ঘোষণা হওয়ার পর কিছু বিক্ষোপ দেখা দিয়েছে। বিজেপির ক্ষেত্রেও ঠিক তেমনটিই দেখা গেল। রবিবার বিজেপি তাদের তৃতীয় ও চতুর্থ দফার প্রার্থী তালিকা ঘোষণা করেছে। আর তার পর থেকেই নানান কেন্দ্রে বিজেপি কর্মীরা বিক্ষোভ দেখতে শুরু করেছে। তাদের দাবি বিধানসভা নির্বাচনে ভূমিপুত্রকে প্রার্থী করতে হবে।

আরও পড়ুন: প্রথম ও দ্বিতীয় দফার পর আরও ৩৪ আসনে প্রার্থী ঘোষণা কংগ্রেসের

একই দাবিতে সিঙ্গুরে বিক্ষোভ দেখালেন বিজেপি কর্মীরা। বিজেপি সিঙ্গুর থেকে সিঙ্গুর আন্দোলনের অন্যতম নেতা এবং সিঙ্গুর বিধানসভা কেন্দ্রের চারবারের বিধায়ক মাস্টারমশাই রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে প্রার্থী করেছে। মাস্টারমশাই প্রার্থী হয়েছেন শুনে ক্ষোভে ফেটে পড়েন বিজেপি নেতাকর্মীদের একাংশ। বিক্ষোভ দেখতে শুরু করেন, এমনকি তারা সেখানে পথ অবরোধ করেন। পরিস্থিতি সামাল দিতে তড়িঘড়ি ছুতে আসে পুলিশ।

আরও পড়ুন: ২০ আসনে প্রার্থীর নাম ঘোষণা পীরজাদা আব্বাস সিদ্দিকীর

প্রসঙ্গত, এবারের বিধানসভা নির্বাচনে তৃণমূল থেকে টিকিট না পাওয়ায় দিন কয়েক আগেই বিজেপিতে যোগ দেন প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ ভট্টাচার্য। এবার বয়সজনিত কারণ দেখিয়ে তৃণমূল কংগ্রেসের তরফে রবীন্দ্রনাথবাবুকে প্রার্থীপদ দেওয়া হয়নি। সেই জায়গায় দল মনোনীত করে হরিপালের বিধায়ক বেচারাম মান্নাকে। আর হরিপাল আসনে তৃণমূল প্রার্থী করা হয় বেচারাম মান্নার স্ত্রী করবী মান্নাকে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *