Latest News

Popular Posts

২ দফায় বাকি পুরসভার ভোট! পুরভোট নিয়ে আজ সর্বদলীয় বৈঠকে কমিশন

২ দফায় বাকি পুরসভার ভোট! পুরভোট নিয়ে আজ সর্বদলীয় বৈঠকে কমিশন

Mysepik Webdesk: রাজ্যের বকেয়া পুর নির্বাচন করা নিয়ে সর্বদল বৈঠক ডাকল রাজ্য নির্বাচন কমিশন। এই বিষয়ে সব স্বীকৃত রাজনৈতিক দলের কাছে চিঠি পাঠিয়েছে কমিশন। মিশন সেট করে আজ সর্বদল বৈঠকে নির্বাচন কমিশন। দু-দফায় বকেয়া ভোট, আগেই আদালতে জানিয়েছে ইলেকশন কমিশন। সূত্রের খবর, হাওড়া, বিধাননগর, শিলিগুড়ি, আসানসোল, চন্দননগর পুরনিগমে আগামী ২২ জানুয়ারি ভোট করাতে চায় ইসি। আর বাকি পুরসভায় ভোট হতে পারে ২৭ ফেব্রুয়ারি।

আরও পড়ুন: পশ্চিমবঙ্গেও বৈধ হল DIGILOCKER অ্যাপ

সবদিক খতিয়ে দেখেই খসড়া তৈরি করতে চায় কমিশন। বিরোধীদের সঙ্গে কথা বলতে চায় কমিশন। তবে, ভোটে অশান্তি ঠেকাতে বাহিনী, সব বুথে সিসিটিভি -সহ একাধিক ইস্যুতে ইতিমধ্যেই সরব বিরোধীরা। আজ সব দলের প্রতিনিধিদের সঙ্গে কথার পর সাংবাদিক বৈঠকে বসবে কমিশন। বৈঠকেও কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট করানোর দাবি তুলতে চলেছেন বিরোধীরা, এমনটাই খবর সূত্রের।

আরও পড়ুন: সিকিমের পর সান্দাকফু, প্রবল তুষারপাতে বন্ধ হল রাস্তা

কলকাতা পুরভোটে সন্ত্রাসের অভিযোগ তুলেছিলেন বিরোধীরা। এই ইস্যুতে তাঁরা এক যোগে সরবও হয়েছিলেন। সামনে যে মেয়াদ উত্তীর্ণ পুরভোটগুলি রয়েছে, তাতে মূল দাবি হল, একদিকে যেমন প্রার্থীরা নিরাপদে মনোনয়ন জমা দিতে পারেন। অন্যদিকে, ভোটাররাও যাতে নির্ভয়ে ভোট দিতে পারেন- এই দুই বিষয়ই কমিশনের সামনে তুলে ধরা হবে।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *