জম্মু ও কাশ্মীরে জেলা বিকাশ পরিষদের নির্বাচনের ফলাফল আজ

Mysepik Webdesk: জম্মু ও কাশ্মীরে জেলা উন্নয়ন কাউন্সিলের ২৮০টি আসনের ভোট গণনা মঙ্গলবার অনুষ্ঠিত হবে। সমস্ত জেলা সদরে ভোট গণনা করার ব্যবস্থা করা হয়েছে। জম্মু ও কাশ্মীরে জেলা উন্নয়ন কাউন্সিলের প্রথমবারের মতো নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ৮ পর্বের নির্বাচন ২৮ নভেম্বর শুরু হয়েছিল। অষ্টম এবং চূড়ান্ত পর্বটি ১৯ ডিসেম্বর সমাপ্ত হয়েছে।

আরও পড়ুন: নতুন প্রজাতির করোনাভাইরাস, আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত ব্রিটেন থেকে সমস্ত ফ্লাইট বন্ধ করল ভারত

জেলা বিকাশ পরিষদের নির্বাচন রাজনৈতিক আধারেই সম্পন্ন হয়েছিল। সেই কারণে এই নির্বাচনের ফলাফলের দিকে তাকিয়ে সকল রাজনৈতিক দল। পিপলস অ্যালায়েন্স ফার ডিক্লেয়ারেশনেও নির্বাচনে অংশ নিয়েছে। এতে ন্যাশনাল কনফারেন্স, পিডিপি, কংগ্রেস, পিপলস কনফারেন্স, আওয়ামি জাতীয় সম্মেলন, সিপিআই (এম) রয়েছে। তবে বিজেপি একাই লড়াই করেছে।

আরও পড়ুন: কাশ্মীরে ফের চালু রেশম গুটির মার্কেট

Jammu-Kashmir DDC Election Results: Fate of 4181 candidates to be decided,  Know updates and latest news | Jammu-Kashmir DDC Election Results: डीडीसी  चुनाव के लिए वोटों की गिनती आज, BJP-गुपकार गठबंधन के

মাইনাস সাত ডিগ্রি তাপমাত্রা, তীব্র ঠান্ডা, তুষারপাত, আন্তঃসীমান্ত শেলিং, সন্ত্রাসী হামলা এই সমস্ত কিছুর মাঝে কাশ্মীরের মানুষ ঘর থেকে বেরিয়ে এসে লাইনে দাঁড়িয়ে ভোট দিয়েছেন। কাশ্মীরে এই নির্বাচনকে নিয়ে তাই প্রবল উৎসাহ তৈরি হয়েছে। এই কারণেই কেন্দ্রশাসিত অঞ্চল গঠনের পরে প্রথম জেলা উন্নয়ন কাউন্সিল নির্বাচনের আট দফায় অনুষ্ঠিত এই পোলিংয়ের ফলাফলগুলির গোটা দেশ।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *