ভারত-ইংল্যান্ড সিরিজে স্টেডিয়ামে ফিরতে চলেছে দর্শক, ঘোষণা ব্রিটেনে

Mysepik Webdesk: করোনার মধ্যে ইংল্যান্ড সরকার ক্রিকেট ভক্তদের জন্য একটি সুসংবাদ দিয়েছে। সরকার স্টেডিয়ামে অনুরাগীদের প্রবেশের ক্ষেত্রে কিছু বিধিনিষেধ শিথিল করেছে, যা ২১ জুন থেকে কার্যকর হবে। এমন পরিস্থিতিতে ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) শ্রীলঙ্কা এবং তারপরে টিম ইন্ডিয়ার বিপক্ষে হোম সিরিজে সমর্থকরা স্টেডিয়ামে প্রবেশ করতে পারবে। সুতরাং প্রায় এক বছর পরে স্টেডিয়ামে দর্শকরা ফিরতে চলেছেন। তবে সাউদাম্পটনে ১৮ জুন অনুষ্ঠিতব্য আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল হবে দর্শকশূন্য গ্যালারিতেই। ফাইনালে মুখোমুখি হবে ভারত এবং নিউজিল্যান্ড।

আরও পড়ুন: এবি ডি ভিলিয়ার্সের মতো চারিদিকে শট খেলছে এই খুদে, ভাইরাল

ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন জানিয়েছেন যে, তিনি চারটি ধাপে সমস্ত স্টেডিয়াম পুরোপুরি খোলার পরিকল্পনা করেছিলেন। এটি কেবল একটি চেষ্টা। যদি করোনার সংক্রমণ ব্রিটেনে না বাড়ে এবং সবকিছু নিয়ন্ত্রণে থাকে, তবে সরকারই এগিয়ে যাবে। অন্যথায় পরিকল্পনাটিও মাঝখানে থামানো হতে পারে।

আরও পড়ুন: ইংল্যান্ড সফরের জন্য ঘোষণা ভারতীয় মহিলা দল

ইংল্যান্ড সফরে আগস্ট থেকে টিম ইন্ডিয়াকে ৫টি টেস্ট ম্যাচের সিরিজ খেলতে হবে। সবকিছু ঠিকঠাক থাকলে দর্শকরা এই সিরিজের মাধ্যমেই স্টেডিয়ামে ফিরছেন। দুই দলের মধ্যে প্রথম টেস্ট নটিংহামে অনুষ্ঠিত হবে ৪ আগস্ট। এর আগে ইংল্যান্ডকে শ্রীলঙ্কার সঙ্গে নিজদেশে তিনটি টি-২০ এবং তিনটি ওয়ানডে ম্যাচের সিরিজ খেলতে হবে। দুই দলের মধ্যে প্রথম ম্যাচটি ২৩ জুন কার্ডিফে হবে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *