Latest News

Popular Posts

ব্রিটেন থেকে কলকাতায় আগত উড়ানে নিষেধাজ্ঞা রাজ্যের

ব্রিটেন থেকে কলকাতায় আগত উড়ানে নিষেধাজ্ঞা রাজ্যের

Mysepik Webdesk: দেশের পাশাপাশি রাজ্যজুড়ে বাড়ছে করোনা সংক্রমণ। দেখা গিয়েছে বেশিরভাগ ক্ষেত্রেই ব্রিটেন থেকে আগত যাত্রীদের শরীরেই মিলেছে ওমিক্রনের সন্ধান। ফলে, করোনা আবহে কড়া সিদ্ধান্ত নিল রাজ্য সরকার। আগামী ৩ জানুয়ারি থেকে ব্রিটেনের উড়ান কলকাতা বিমানবন্দরে নামার ওপর নিষেধাজ্ঞা জারি করল রাজ্য সরকার। রাজ্য সরকারের নির্দেশিকায় আরও জানানো হয়েছে, কলকাতা বিমানবন্দরে অন্য দেশ থেকে আসা যাত্রীদের কোভিড পরীক্ষা বাধ্যতামূলক। নিজের খরচেই কোভিড পরীক্ষা করাতে হবে বিদেশ থেকে আগত যাত্রীদের।

আরও পড়ুন: সাহিত্য অকাদেমি পুরস্কার পেলেন ব্রাত্য বসু

ইতিমধ্যেই রাজ্যের তরফে এই বিষয়ে চিঠি দেওয়া হয়েছে অসামরিক বিমান মন্ত্রককে। সেই চিঠিতে জানানো হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এদিন সংবাদমাধ্যমের সামনে বলেন, “কলকাতায় বিভিন্ন রাজ্য, বিদেশ থেকে মানুষজন আসে। আর বিদেশ থেকে আগত যাত্রীরাই কলকাতার কোভিড গ্রাফে প্রভাব ফেলছে। তবে, কলকাতা বিমানবন্দরে উপযুক্ত কোভিড পরীক্ষার ব্যবস্থা রয়েছে এবং কোনওভাবেই যাতে অন্যান্য দেশ থেকে আগত যাত্রীদের থেকে সংক্রমণ ছড়িয়ে না পড়ে সেই বিষয়ে সবসময় তৎপর প্রশাসন।” তাঁর কথায়, “ব্রিটেন থেকে আসা যাত্রীদের দেহে ওমিক্রন সংক্রমণ বেশি মাত্রায় পাওয়া যাচ্ছে। আমরা ২৪ ঘণ্টাই তৎপর আছি। বিশেষ নজর রাখা হচ্ছে রাজ্যের করোনা পরিস্থিতির উপর।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *