Latest News

Popular Posts

বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ বৃদ্ধি পাওয়ার কারণেই ফের বাড়ছে তাপমাত্রা

বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ বৃদ্ধি পাওয়ার কারণেই ফের বাড়ছে তাপমাত্রা

Mysepik Webdesk: সকালের দিকে আকাশে কুয়াশা থাকলেও পরবর্তীকালে আকাশ পরিষ্কার থাকার সম্ভাবনা রয়েছে। পশ্চিমী ঝঞ্ঝা এবং বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ বৃদ্ধি পাওয়ার কারণেই তাপমাত্রা বৃদ্ধি পাচ্ছে বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা। সকালের দিকে কুয়াশায় মোড়া শহর। বেলাতে থাকবে ঝলমলে আকাশ। তবে আবহাওয়াবিদরা জানাচ্ছেন, ১৩ ও ১৪ জানুয়ারি তাপমাত্রা আবার কিছুটা কমতে পারে। এমনটাই পূর্বাভাস আলিপুর আবহাওয়া দফতরের।

আরও পড়ুন: পিছিয়ে যাবে চার পুর নিগমের ভোট? আসরে বঙ্গ বিজেপি

১০ জানুয়ারি সোমবার সকালের মধ্যে সবকটি জেলার আবহাওয়া শুকনো থাকবে। আপাতত কোথাও বৃষ্টির কোনও পূর্বাভাস নেই। তবে আগামী তিনদিন রাতের তাপমাত্রা ২-৪ ডিগ্রি সেলসিয়াসের মতো বৃদ্ধি পেতে পারে বলে পূর্বাভাসে বলা হয়েছে। তবে তারপরে তাপমাত্রার সেরকম বড় কোনও পরিবর্তন হবে না বলে পূর্বাভাসলে বলা হয়েছে।  

আরও পড়ুন: কলকাতার বিসি রায় শিশু হাসপাতালে করোনা আক্রান্ত একসঙ্গে ২৯ চিকিৎসক-স্বাস্থ্যকর্মী

দক্ষিণবঙ্গের সবকটি জেলার আবহাওয়া শুকনো থাকার সম্ভাবনা। উত্তরবঙ্গের মতোই দক্ষিণবঙ্গেও আগামী তিনদিন রাতের তাপমাত্রা ২-৪ ডিগ্রি সেলসিয়াসের মতো বৃদ্ধি পেতে পারে। সঙ্গে বিভিন্ন জায়গায় হাল্কা থেকে মাঝারি কুয়াশা থাকতে পারে বলে পূর্বাভাসে বলা হয়েছে।

জাঁকিয়ে শীত আর সেঅর্থে পড়ার সম্ভাবনাও নেই। শনিবার কলকাতার তাপমাত্রা ১৫ ডিগ্রির আসেপাশে থাকবে। জেলাতে আরেকটু কম। বৃহস্পতিবার থেকেই ধীরে ধীরে বাড়তে শুরু করেছে তাপমাত্রা। সেরকমই পূর্বাভাস ছিল আলিপুর আবহাওয়া দফতরের।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *