Latest News

Popular Posts

মুক্তি পেল ‘ভুজ’এর ট্রেলার

মুক্তি পেল ‘ভুজ’এর ট্রেলার

Mysepik Webdesk: অবশেষে মুক্তি পেল অজয় দেবগনের পরবর্তী দেশাত্মবোধক ছবি ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’র ট্রেলার। অভিনেতা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভক্তদের জানালেন সেই খবর। প্রায় ৩ মিনিট ২১ সেকেন্ডের ট্রেলারের পুরোটাই যুদ্ধ ও দেশপ্রেমের গল্প দিয়ে তৈরি। অ্যাকশন ও শক্তিশালী সব ডায়ালগে ভরপুর ছবির ট্রেলার।

আরও পড়ুন: ঐশ্বর্যা রাইয়ের জন্য নাকি মিস ইন্ডিয়া প্রতিযোগিতা থেকে নিজের নাম সরিয়ে ছিলেন সুস্মিতা!

এদিন অভিনেতা অজয় টুইট লেখেন, ‘যখন সাহসিকতাই বর্ম হলে ওঠে, প্রতিটি পদক্ষেপই আপনাকে বিজয়ের দিকে নিয়ে যায়! সর্বকালের সর্বশ্রেষ্ঠ লড়াইয়ের গল্পটি উপভোগ করুন #BhujThePrideOfIndia’। উল্লেখ্য, ভারতীয় বায়ুসেনার স্কোয়াড্রন বিজয় কার্নিকের জীবনী নিয়ে এই ছবি। বিজয় কার্নিকের চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগণ। পরিচালনায় অভিষেক দুধাইয়া। প্রযোজনা সংস্থা টি-সিরিজ এবং অজয় দেবগণ ফিল্মস। ছবিটি একাত্তরের ভারত-পাক যুদ্ধের পটভূমি উঠে এসেছে।

আরও পড়ুন: ‘গান বেচে খাই’, কেন এমন বললেন লোপামুদ্রা?

বিমানবন্দরকে কীভাবে স্থানীয় মাধোপুর গ্রামের ৩০০ মহিলার সাহায্য নতুন ভাবে গড়ে তুলবেন এই বায়ুসেনা আধিকারিক। সেই নিয়ে গল্পের জাল বোনা হয়েছে ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়াতে। এই ছবিতে অজয় দেবগণ ছাড়াও অভিনয় করতে দেখা যাবে সঞ্জয় দত্ত, সোনাক্ষি সিনহা, নোরা ফাতেহি এবং শরদ কেলকরকে। ছবিটি হটস্টারে মুক্তি পাবে মুক্তি পাবে চলতি বছর ১৩ অগাস্ট।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *