অস্ট্রেলিয়াকে ৪-১ ব্যবধানে টি-২০ সিরিজে হারিয়ে দিল ওয়েস্ট ইন্ডিজ

Mysepik Webdesk: ইভিন লুইসের আক্রমণাত্মক ইনিংস এবং শেলডন কটরেলের অনবদ্য বোলিংয়ের সুবাদে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে অস্ট্রেলিয়াকে ১৬ রানে হারিয়ে দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এই জয়ের ফলে ক্যারিবিয়ান দল ৫ ম্যাচের সিরিজটি ৪-১ ব্যবধানে জিতে নিয়েছে। প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ ৮ উইকেট হারিয়ে ১৯৯ রানের বিশাল স্কোর খাড়া করে। লক্ষ্য তাড়া করতে নেমে অস্ট্রেলিয়ার ইনিংস ৯ উইকেটে ১৮৩ রানে থমকে যায়। লুইস ৩৪ বলে ৭৯ রানের একটি লাজবাব ইনিংস উপহার দেন। কটরেল নেন ২৮ রান দিয়ে ৩ উইকেট।

আরও পড়ুন: অলিম্পিক ভিলেজে সংক্রামিত আরও ২, উদ্বেগ

প্রথমে ব্যাট করতে নামা ওয়েস্ট ইন্ডিজ ৪০ রানে প্রথম উইকেট হারায়। ওপেনার আন্দ্রে ফ্লেচার ১২ রান করে অ্যাডাম জাম্পার বলে আউট হন। লুইস তাঁর ৭৯ রানের ইনিংসে ৪টি বাউন্ডারি এবং ৯টি ছক্কা হাঁকান। গেইল ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২১ রান করেন। দলের অধিনায়ক নিকোলাস পুরান ১৮ বলে ৩১ এবং লেন্ডল সিমন্স ২১ রানের ইনিংস খেলেন।

আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপের সূচি ঘোষণা, ভারত-পাকিস্তান থাকছে একই গ্রুপে

অস্ট্রেলিয়ার হয়ে অ্যান্ড্রু টায় ৪ ওভারে ৩৭ রানে ৩ উইকেট দখল করেন। অ্যাডাম জাম্পা ৩০ রানের বিনিময়ে ২টি এবং মার্শ ১২ রানে দিয়ে ২ উইকেট নেন। ১৯৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে অস্ট্রেলিয়ার প্রথম উইকেট পড়ে ৯ রানের মাথায়। কোনও রান না করেই প্যাভিলিয়নে ফেরেন জোশ ফিলিপ। অস্ট্রেলিয়ার হয়ে অ্যারন ফিঞ্চ ২৩ বলে ৩৪ রান করেন। মিচেল মার্শ ১৫ বলে ৩০ এবং মইসেস হেনরিকুইস ১৪ বলে ২১ রান করেন। উভয় দল এবার ২০ জুলাই থেকে ওয়ানডে সিরিজে মুখোমুখি হবে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *