ভিডিও রেকর্ডিং করতে গিয়ে হুগলি সেতু থেকে গঙ্গায় ঝাঁপ যুবকের, তুমুল চাঞ্চল্য

Mysepik Webdesk: ভিডিও তুলতে গিয়ে হুগলি সেতু থেকে গঙ্গায় ঝাঁপ দিলেন এক যুবক। ঝাঁপ দেওয়ার পরেই তিনি তলিয়ে যান গঙ্গার জলে। জানা গিয়েছে, তিলজলার বাসিন্দা ওই যুবকের নাম জাকির হোসেন। তিনি ও তার কয়েকজন বন্ধু মিলে রবিবার বাইকে চেপে দ্বিতীয় হুগলি সেতুতে ঘুরতে গিয়েছিলেন। সেখানেই তিনি ভিডিওতে তুলতে গিয়ে গঙ্গায় ঝাঁপ মারেন। জনবহুল এলাকায় হটাৎ করে তিনি কেন এই ধরণের ঘটনা ঘটালেন, সেটাই কেউ বুঝে উঠতে পারছেন না। পাশাপাশি পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে।

আরও পড়ুন: ৫ বছরের মধ্যেই দেড় কোটি চাকরি: মুখ্যমন্ত্রী

Image result for second hooghly bridge

সূত্রের খবর, এদিন তিলজলায় ওই যুবক তার পাঁচজন বন্ধুর সঙ্গে বাইকে করে দ্বিতীয় হুগলি সেতুর কাছে ঘুরতে গিয়েছিলেন। সারাদিন ধরে তারা অনেক ছবি তোলার পর ঠিক করেন, সেতু থেকে গঙ্গায় ঝাঁপ দেওয়ার ভিডিও করবেন। সেইমতো তিন যুবক ক্যামেরা নিয়ে তৈরি হন। জাকির ও তার এক বন্ধু সেতুর পর থেকে গঙ্গায় ঝাঁপ মারেন। কিন্তু অনেক সময় পেরিয়ে যাওয়ার পর জাকিরের বন্ধুর খোঁজ পাওয়া গেলেও জাকিরের কোনও খোঁজ পাওয়া যায় না। এরপরেই চারজনকে নিজেদের হেফাজতে নেয় পুলিশ। তাদের কাছ থেকে আসল ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে।

আরও পড়ুন: টিকা নিলেন অনুজ শর্মা

Image result for second hooghly bridge

তারা পুলিশকে জানিয়েছে, তারা একটি ইউটিউব চ্যানেল চালায়। সেখানে প্রায়ই তারা এই ধরণের ভিডিও রেকর্ডিং করে আপলোড করত। এদিনও তারা ওই একই কারণে এই ধরণের দুঃসাহসিক ভিডিও তুলে আপলোড করার জন্যই দ্বিতীয় হুগলি সেতুর ওপর থেকে ঝাঁপ দিয়েছে। যেখানে হুগলি সেতুতে নিরাপত্তা এত কড়া, সেখানে কীভাবে সেখানে সকলের চোখ এড়িয়ে ঝাঁপ দিল ওই যুবক, সেই নিয়েই উঠেছে প্রশ্ন।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *