আগ্নেয়গিরির লাভায় ডিম ভাজতে গেলেন যুবক, অতঃপর…! (ভিডিও)

volcano

Mysepik Webdesk: গত ১৯ মার্চ ৮০০ বছর পরে জেগে উঠেছে আইসল্যান্ডের ফাগরাডালসফজাল আগ্নেয়গিরি। ভয়াবহ অগ্ন্যুৎপাতের ফলে আকাশ হয়ে উঠেছে টকটকে লাল। লাভা ছড়িয়ে পড়েছে প্রায় ২০০টি ফুটবল মাঠের সমান আয়তন এলাকায়। যার ফলে ভূমিকম্পও দেখা দিয়েছে। তবে এখনও পর্যন্ত এর থেকে স্থানীয় জনতাদের তেমন ভয়ের কিছু নেই বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন: জলে ডুবে সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে বাচ্চা মেয়েকে বাঁচাল গৃহপালিত কুকুর, ভাইরাল হল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ওই অগ্ন্যুৎপাত ও লাভা নিঃসরণের ছবি ও ভিডিও। স্থানীয় জনতা থেকে শুরু করে বিজ্ঞানী এবং সাংবাদিকদের ক্যামেরায় তোলা নানান ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়ায়। তবে এই তালিকার সাম্প্রতিক একটি ভিডিও নিঃসন্দেহে বিচিত্র ও অভূতপূর্ব। ওই ভিডিও দেখে চমকে উঠেছেন সকলে।

আরও পড়ুন: মিনারেল ওয়াটারের বোতল থেকে জল খাচ্ছে বিষধর কেউটে সাপ, মুহূর্তেই ভাইরাল ভিডিও

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, এক যুবক ডিমের ওমলেট করতে বেছে নিয়েছেন লাভাস্রোতকে। ভিডিওতে একটি ফ্রাই প্যানে ডিমের ওমলেট করতে দেখা যাচ্ছে তাঁকে। কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে শেষ পর্যন্ত সেই ওমলেট তাঁর আর খাওয়া হয়ে ওঠেনি। কারণ আস্ত প্যানটি গলে যায় লাভার আগুনে। চোখের সামনে তা দেখে হতাশ হয়ে ওই যুবকের মন্তব্য, আমার দলের ছেলেদের খাবার বানাচ্ছিলাম। কিন্তু সব নষ্ট হয়ে গেল। রইল পড়ে কেবল স্যান্ডউইচ আর জল।

দেখুন সেই ভিডিও . . .

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *