টাকার লোভে নিজেই নিজের হাত কেটে ফেললেন তরুণী, অতঃপর… (ভিডিও)

Hand for Money

Mysepik Webdesk: টাকার জন্য মানুষ কি না করে। টাকা উপার্জনের জন্য কেউ সৎ পথ অবলম্বন করে তে কেউ আরব অসৎ পথ। তবে অসৎ পথে উপার্জন করতে গিয়ে বেশির ভাগ সময়েই তাদের ধরাও পড়তে হয়। ঠিক যেমনটি ঘটছে স্লোভেনিয়ার এক ২২ বছর বয়সী তরুণীর সঙ্গে। বিমার টাকা পেতে নিজেই নিজের হাত কেটে ফেললেন জুলিজা আদেলেসিক নামের ওই তরুণী। কিন্তু শেষ রক্ষা হল না। বিমার টাকা পাওয়া তো দূর উল্টো ঠাই হল জেলে। সেখানকার স্থানীয় একটি আদালত তাকে দু’বছরের সাজা দিয়েছেন। তবে শুধু ওই তরুণীকেই নয় তার সঙ্গে তার বন্ধুকে গোটা এই ঘটনার পরিকল্পনা করার জন্য তিন বছরের সাজা শোনানো হয়েছে।

আরও পড়ুন: আরও ভয়ংকর হচ্ছে দাবানল

জানা গেছে, ২২ বছর বয়সী ওই তরুণী নিজের হাতের বিমা করিয়েছিলেন। বীমার শর্তে বলা ছিল, যে কোনও কারণে হাত বিচ্ছিন্ন হয়ে গেলে ক্ষতিপূরণ বাবদ তিনি এককালীন মোটা টাকার পাশাপাশি প্রতি মাসেও টাকা পাবেন। সেই টাকার পরিমাণ ছিল ভারতীয় টাকায় প্রায় সাড়ে তিন কোটি টাকার সমান। টাকার লোভে ওই তরুণী নিজের হাত কেটে ফেলার পরিকল্পনা করেন। তার জন্য তিনি নিজের এক সঙ্গী ও আরও দুই বন্ধুকে নিয়ে গোটা পরিকল্পনাটি বাস্তবায়িত করেন। একটি ধারাল অস্ত্র দিয়ে নিজেই নিজের হাত কেটে হাসপাতালে যান। যাতে তার হাত পুরোপুরি ক্ষতিগ্রস্ত হয় এবং তিনি তিনগুণ টাকা পান। এরপরই খবর দেওয়া হয় বিমা কোম্পানিগুলোকেও। কিন্তু বিমা কোম্পানির এক কর্মকর্তা কোনওভাবে সেই কাটা হাতটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

আরও পড়ুন: জোর করে ছাত্রের সঙ্গে যৌনসঙ্গম শিক্ষিকার, পুলিশের দ্বারস্থ ছাত্রের মা

আরও এরপরেই প্রকৃত ঘটনা বেরিয়ে আসে। এই ঘটনার কারণে উল্টো ওই তরুণীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। পুলিশ তদন্ত শুরু করে। আর তাতেই জানা যায়, ওই তরুণী নিজের হাত কাটার কিছুক্ষণ আগেই পাঁচটি পৃথক কোম্পানিতে নিজের হাতের বিমা করিয়েছিলেন। এরপরই সেখানকার স্থানীয় একটি আদালত ওই তরুণীকে দু’বছরের এবং তার বন্ধুকে তিন বছরের জন্য সাজা শুনিয়েছে।

এই ঘটনা জানাজানি হলে অনেকেই অবাক হয়ে যান। অনেকেই প্রশ্ন তোলেন, টাকার জন্য নিজের হাত কীভাবে কেটে বাদ দিতে পারে একজন মানুষ?

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *