পর্ন আর বোল্ড কনটেন্ট-এর মধ্যে পার্থক্য রয়েছে, মুখ খুললেন ‘পর্নোগ্রাফি’-তে অভিযুক্ত গহনা

Mysepik Webdesk: পর্নোগ্রাফি বানানোর অভিযোগে সোমবার রাতে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হয়েছেন মুম্বই পুলিশের হাতে। সেই কেসেই গ্রেফতার হওয়ার পর সদ্য জামিন পাওয়া আরও এক অভিনেত্রী এবার এই বিষয়ে মুখ খুললেন। তিনি জানান, পর্ন আর বোল্ড কনটেন্ট-এর মধ্যে পার্থক্য রয়েছে। এই বিষয়টা সবাই যেন গুলিয়ে না ফেলেন।

আরও পড়ুন: পর্ন সিনেমা বানানোর অভিযোগ গ্রেফতার শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা

রাজ কুন্দ্রার গ্রেফতারির সময় ‘পর্নোগ্রাফি’ কাণ্ডে জড়িত থাকার অপরাধে গ্রেফতার করা হয় গহনা বশিষ্ট নাম আরও এক অভিনেত্রীকে। মঙ্গলবার তিনি জামিনে মুক্তি পাওয়ার পর সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন। তিনি বলেন, মুম্বই পুলিশের উপর সম্পূর্ণ ভরসা রয়েছে। আমরা একটা কথাই বলি, বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ফোর্স হল মুম্বই পুলিশ। আইন নিজের পথেই চলবে। তবে একটা কথা বলতে চাই, পর্ন আর বোল্ড কনটেন্ট-এর মধ্যে পার্থক্য রয়েছে। সেটা সবার বোঝা উচিত। আদালতেই বিচার হবে কারা সত্যিই দোষী।”

আরও পড়ুন: দ্বিতীয়বার মা হচ্ছেন নেহা ধুপিয়া, ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন খুশির খবর

প্রসঙ্গত, পর্নোগ্রাফি শুট করে তা মোবাইলের মাধ্যমে ছড়িয়ে দেওয়া হচ্ছে, খবর পেয়ে মুম্বই পুলিশের এপিআই লক্ষ্মীকান্ত সালুংখে মলাড পশ্চিমের মডগাঁওতে একটি হোটেলে পৌঁছান। সেখানে সেই সময় ন্যুড ভিডিও-র শ্যুটিং চলছিল। প্রাথমিক তদন্তে পুলিশ অভিযুক্তদের কাছে থেকে যে মোবাইল উদ্ধার করেছে, তাতে একাধিক শুটিং করা পর্ন সিনেমার ক্লিপিংস উদ্ধার হয়েছে। একটি মোবাইল অ্যাপের মাধ্যমে সেই ভিডিও আপলোড করে তা সাবস্ক্রিপশনের ভিত্তিতে বাজারে বিক্রি করা হত।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *