Latest News

Popular Posts

‘আগের চেয়ে এখানকার তৃণমূলের অনেক ফারাক’, খড়দায় উপনির্বাচনের প্রচারে অভিষেক

‘আগের চেয়ে এখানকার তৃণমূলের অনেক ফারাক’, খড়দায় উপনির্বাচনের প্রচারে অভিষেক

Mysepik Webdesk: আগামী ৩০ অক্টোবর খড়দহ, শান্তিপুর, দিনহাটাও গোসাবা বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। শনিবার সেই নির্বাচনকে পাখির চোখ করে ভোট প্রচার করতে এদিন ঘোড়ায় একটি জনসভা করলেন তৃণমূল সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন প্রচার মঞ্চ থেকেই সরাসরি রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপিকে তোগ দাগলেন তিনি। তাঁর কথায়, আগের তৃণমূলের থেকে এখানকার তৃণমূলে অনেক ফারাক। অর্থাৎ রাজীব, শুভেন্দু-সহ বেশ কয়েকজন নেতা তৃণমূল ছাড়ার পর আসলে তৃণমূলের যে ভালোই হয়েছে, এদিন সেটাই বোঝাতে চাইলেন অভিষেক।

আরও পড়ুন: রবিবার পাঁচদিনের জন্য উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়

এদিন তিনি তাঁর বক্তব্য রাখতে গিয়ে বলেন, “আগের তৃণমূলের থেকে এখানকার তৃণমূলের অনেক ফারাক। এই ফারাক আপনারাও দেখতে পাচ্ছেন। এই তৃণমূল বিজেপির বিরুদ্ধে লড়াই করে ২১৩ টি আসন জিতেছে। ২০২৪ সালেও তৃণমূল বিজেপিকে হারিয়ে জিতবে।” খড়দার প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ের হয়ে প্রচার করতে গিয়ে তিনি বলেন, “শোভনদেব চট্টোপাধ্যায়কে ভোট দেওয়া মানেই মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দেওয়া। কংগ্রেসের সঙ্গে তৃণমূলের এটাই পার্থক্য যে, কংগ্রেস সাত বছর ধরে বিজেপির কাছে হারছে। আর তৃণমূল গত সাত বছর ধরে বিজেপিকে হারিয়ে আসছে। আগামী দিনে শুধু পশ্চিমবঙ্গই নয়, গোয়া-ত্রিপুরাই নয়, আমরা মেঘালয়, উত্তরপ্রদেশেও ঢুকছি।

আরও পড়ুন: ভ্রমরের কামড়ে মৃত্যু বৃদ্ধার

এদিন অভিষেক সরাসরি শুভেন্দু অধিকারীর নাম করে বলেন, “আমি নাম নিয়ে বলছি, শুভেন্দু অধিকারী একটি ঘুষখোর। সারদা কর্তা সুদীপ্ত সেন চিঠি লিখে বলেছেন, তাঁকে শুভেন্দু অধিকারী ব্ল্যাকমেল করতেন। ক্ষমতা থাকলে বলুন, এটা মিথ্যা কথা। আসলে অভিষেক বন্দ্যোপাধ্যায় তোলাবাজ নয়, তোলাবাজি বন্ধ করেছে। তাতেই বিরোধীদের এতো আপত্তি। আমি দলের কর্মীদের আবেগকে মান্যতা দেই। তাই গদ্দারদের দলে ফেরাব না। আমি বলছি শুনুন, দু-চারজন যাদের ফেরানো হয়েছে, অনেক প্রায়শ্চিত্ত করিয়েছি। তারপর ঢুকতে দিয়েছি।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *