এনসিএ প্রধানের জন্য কোনও নতুন প্রার্থী নেই, আবেদনের শেষ তারিখ বাড়াল বিসিসিআই

Rahul Dravid

Mysepik Webdesk: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার রাহুল দ্রাবিড় আবার জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির (এনসিএ) প্রধান ক্রিকেট পদের জন্য আবেদন করেছেন। দ্রাবিড় ছাড়া এই পদের জন্য এখন পর্যন্ত কেউ আবেদন করেননি, যে কারণে বিসিসিআই আবেদনের শেষ তারিখটি বাড়িয়ে দিয়েছে। দ্রাবিড়ের দুই বছরের মেয়াদ শেষ হওয়ার পরে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) আবেদনপত্র জমা দেওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছিল। নতুন সংবিধান অনুযায়ী চুক্তির মেয়াদ বাড়ানোর কোনও নিয়ম নেই এবং নতুন করে বাছাই প্রক্রিয়া শুরু হয়।

আরও পড়ুন: প্যারালিম্পিক: টোকিও উড়ে গেল টিম ইন্ডিয়ার প্রথম ব্যাচ

বিসিসিআইয়ের একটি সূত্র পিটিআইকে বলেছে— “হ্যাঁ, রাহুল আবার ‘হেড অব ক্রিকেট’ পদে আবেদন করেছেন। এখন পর্যন্ত রাহুল ছাড়া আর কোনও বড় নাম এই পদে আবেদন করেনি।” প্রার্থীদের আবেদনের জন্য পর্যাপ্ত সময় পাওয়া উচিত।” তিনি আরও বলেন, “বিসিসিআই-এর পদাধিকারীরা ১৫ আগস্ট থেকে কয়েক দিনের সময়সীমা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। যেখানে রাহুল দ্রাবিড়ের নাম দৌড়ে থাকে, তখন সবাই জানে যে পদটির জন্য আবেদন করার খুব বেশি অর্থ নেই। এটি কেবল একটি আনুষ্ঠানিকতা। কিন্তু হ্যাঁ যদি কেউ মনে করেন যে, তিনি আবেদন করতে চান, তবে আরও কিছু দিন দেওয়া হয়েছে।”

আরও পড়ুন: অনূর্ধ্ব-২০ বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ পদক ভারতের

শ্রীলঙ্কা সফরের পর দ্রাবিড় ভারতীয় দলের সঙ্গে পূর্ণকালীন ভূমিকা পালন নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন। আর এখন তাঁর এনসিএ-র পদে আবেদন একপ্রকার নিশ্চিত করে দিয়েছে যে, তিনি এখনও তরুণ ক্রিকেটারদের সঙ্গে কাজ করে জাতীয় ক্রিকেট দলকে সাহায্য করতে চান। এদিকে, চোটের সঙ্গে লড়াই করা বরুণ চক্রবর্তী এবং কমলেশ নগরকোটি আবার এনসিএ-তে পৌঁছেছেন। চোট পেয়ে ইংল্যান্ড থেকে ফিরে আসা শুভমান গিলও এনসিএ-তে আছেন। কলকাতা নাইট রাইডার্সের এই তিনজন খেলোয়াড়ের রিহ্যাব এবং ফিটনেস টেস্ট হবে। এর ভিত্তিতেই সিদ্ধান্ত নেওয়া হবে যে, তাঁরা আইপিএলে খেলতে পারবেন কি না।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *