শুভেন্দু অধিকারীর সঙ্গে আর নতুন করে কোনও আলোচনা নয়, সিদ্ধান্ত তৃণমূলের

Mysepik Webdesk: তৃণমূলের দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল সাংসদ সৌগত রায়ের আলোচনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে শুভেন্দু অধিকারীর সঙ্গে আর নতুন করে আলোচনা করবে না তৃণমূল কংগ্রেস। এই প্রসঙ্গে সৌগত রায় এ দিন জানিয়েছেন, শুভেন্দুর হোয়াটসঅ্যাপ বার্তার জবাব তিনি দিয়েছেন এবং আগামী দিনে দল শুভেন্দুর সঙ্গে নতুন করে আলোচনায় বসবে না।

আরও পড়ুন: ‘আপনাদের সঙ্গে কাজ করা মুশকিল’, শুভেন্দুর এই বক্তব্যে কি জানালেন ‘হতাশ’ সৌগত

West Bengal: After resignation as TMC minister, speculations over Suvendu's  next move - The Week

গত মঙ্গলবার শুভেন্দু, অভিষেক এবং পিকে একসঙ্গে বৈঠকের পর কিছুটা হলেও নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীর ফেরা নিয়ে তৃণমূলের অন্দরে আশার আলো জ্বলেছিল। ওই বৈঠকের পর শুভেন্দুর তরফ থেকে কোনও প্রতিক্রিয়া না এলেও সৌগত রায় সাংবাদিকদের জানিয়েছিলেন, দলেই থাকছেন শুভেন্দু। নির্বাচনেও লড়বেন দলের হয়ে। তবে বুধবার দুপুর গড়াতেই একেবারে দুম করে নিভে গেল সেই আলো। হোয়াটসঅ্যাপ মেসেজ করে শুভেন্দু জানিয়ে দিলেন, ‘একসঙ্গে কাজ করা মুশকিল’। তিনি আরও জানালেন, বৈঠকের পর দলের তরফে যে একতরফা বিবৃতি দেওয়া হয়েছে, তাতে তিনি মোটেই খুশি নন।

আরও পড়ুন: নিভল আশার আলো, শুভেন্দু সাফ জানিয়ে দিলেন, একসঙ্গে কাজ করা সম্ভব নয়

Will Never Join BJP, Says Trinamool MP Saugata Roy

বুধবার দুপুরে খবর পাওয়া যায়, বেলা ১১টা নাগাদ তৃণমূলের তরফে তাঁর সঙ্গে আলোচনা করার দায়িত্বে থাকা সৌগত রায়কে তিনি মেসেজ করে লিখেছেন, “আমার বক্তব্যের এখনও কোনও সমাধান হয়নি। সমাধান না করেও আমার ওপর সবকিছু চাপিয়ে দেওয়া হচ্ছে। আগামী ৬ ডিসেম্বর সাংবাদিক বৈঠকে সব বলার কথা ছিল। কিন্তু তার আগেই দলের তরফ থেকে সংবাদমাধ্যমের কাছে সব বলে দেওয়া হল। আপনাদের সঙ্গে একসঙ্গে কাজ করা মুশকিল। আমাকে মাফ করবেন।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *