‘আমার চোখে শ্রেষ্ঠ গণতান্ত্রিক নেতা একজনই’, মোদির প্রশংসায় অমিত শাহ

Narendra Modi

Mysepik Webdesk: তাঁর চোখে দেখা শ্রেষ্ঠ গণতান্ত্রিক নেতা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিই, রবিবার এমনটাই জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সংসদ টিভিতে একটি সাক্ষাৎকারে প্রশ্ন ওঠে প্রধানমন্ত্রী হিসাবে নরেন্দ্র মোদি স্বৈরাচারী, এই বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর কী মত? এর জবাবেই অমিত শাহ বলেন প্রধানমন্ত্রী সম্পূর্ণরূপেই একজন গণতান্ত্রিক নেতা।

আরও পড়ুন: লখিমপুর কাণ্ডের জের, ‘রেল রোকো’ অভিযান কৃষক সংগঠনগুলির

তিনি আরও বলেন, আমি মোদিজির সঙ্গে বিরোধী দলের পাশাপাশি সরকারে কাজ করার সুযোগ পেয়েছি। তার মতো শ্রোতার সঙ্গে আমার আর অন্য কোথাও কখনো দেখা হয়নি। যে কোনও বিষয়েই বৈঠক হোক না কেন, মোদিজী প্রয়োজন অনুযায়ী অতি সামান্য কথা বলেন এবং বাকি সময় গুরুত্ব দিয়ে সকলের কথা শোনেন। কারোর পদ বিচার করে নয়, উনি সকলেরই মতামতের গুরুত্ব দেন এবং তার প্রেক্ষিতে সিদ্ধান্ত নেন।  তিনি ব্যক্তির মতামতের মূল্য বিবেচনা করেন এবং তারপর একটি সিদ্ধান্ত নেন। তাই তাঁকে স্বৈরাচারী বলে অভিযোগের ধুয়ো তোলার চেষ্টা করা হয় তা সম্পূর্ণ ভিত্তিহীন৷

আরও পড়ুন: পুলিশের সামনে হাজির লখিমপুর কাণ্ডে অভিযুক্ত কেন্দ্রীয় মন্ত্রীর ছেলে আশিষ মিশ্র

সংসদ টিভিতে বিরোধীদের উদ্দেশ্য অমিত শাহ বলেন, এটা দুর্ভাগ্যজনক যে, যারা ভিন্ন রাজনৈতিক দৃষ্টিভঙ্গি পোষণ করেন তাঁরা দেশের প্রধানমন্ত্রীর ভাবমূর্তি নষ্ট করার জন্য সত্যকে বিকৃত করার চেষ্টা করছেন।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *