Latest News

Popular Posts

সাধারণতন্ত্র দিবসের দিন মাওবাদী হামলা হতে পারে! রাজ্যকে সতর্ক করল গোয়েন্দারা

সাধারণতন্ত্র দিবসের দিন মাওবাদী হামলা হতে পারে! রাজ্যকে সতর্ক করল গোয়েন্দারা

Mysepik Webdesk: কাল বাদে পরশু দেশের সাধারণতন্ত্রী দিবস। ওই দিন রাজ্যে ঘটতে পারে মাওবাদী হামলার ঘটনা। এই পরিস্থিতিতে গোয়েন্দা দফতর (‌আইবি)‌ রাজ্য সরকারকে সতর্ক করল। গোয়েন্দা দপ্তরের আশঙ্কা, ওই দিন মাওবাদীরা রেল স্টেশনে, ট্রেনে হামলা ঘটনা ঘটাতে পারে। শুধু তাই নয়, মাওবাদীদের মূল টার্গেট হতে পারে তৃণমূল কংগ্রেসের নেতা, মোবাইল টাওয়ার, পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনীর ডেরাগুলি।

আরও পড়ুন: নেতাজি জন্মজয়ন্তী অনুষ্ঠান ঘিরে তৃণমূল-বিজেপির সংঘর্ষ, চলল গুলি

বেশ কয়েক বছর ধরে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস দাবি করে আসছে, জঙ্গলমহল হাসছে। তবে, গোয়েন্দাদের এই সতর্কবার্তায় ফের নড়েচড়ে বসেছে রাজ্য প্রশাসন। সতর্ক করা হয়েছে পুলিশকে। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে গতকালই রাজ্য পুলিশের কাছে মাওবাদী হামলা নিয়ে সতর্কবার্তা পাঠানো হয়েছে। বলা হয়েছে মাওবাদীরা মূলত ঝাড়গ্রাম-গিধনি, খড়্গপুর-আদ্রা, পুরুলিয়া-বিরামডি, পুরুলিয়া-মুড়ি, ঝালদা-বোকারো, সিউড়ি-অণ্ডাল রেল রুটে হামলা করতে পারে। রাজ্য পুলিশের পক্ষ থেকে অবশ্য জানানো হয়েছে, এই ধরণের অপচেষ্টার বিরুদ্ধে তারা রুখে দাঁড়াতে সবদিক থেকে তৈরি রয়েছে।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *