অধিবেশনে প্রধানমন্ত্রীর বক্তব্যের শুরুতেই হট্টগোল

Mysepik Webdesk: আজ থেকে লোকসভায় শুরু হয়েছে বাদল অধিবেশন। এদিন অধিবেশনের শুরুতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিজের বক্তব্য রাখতে শুরু করলে হই-হট্টগোল শুরু করেন বিরোধী সাংসদরা। ঠিক সেই সময়ই প্রধানমন্ত্রীকে বলতে শোনা যায়, আমি ভেবেছিলাম, আজ সংসদ অনেক নিয়ন্ত্রিত থাকবে। দেশে নতুন মহিলা, দলিতরা মন্ত্রী হয়েছেন হয়েছেন। তাঁদের সঙ্গে সকলের পরিচয় করানোর সুযোগটাও আমাদের দেওয়া হচ্ছে না।”

আরও পড়ুন: দাম বাড়ছে কোভিশিল্ড-কোভ্যাকসিনের

এদিন সংসদ শুরু হওয়ার আগে প্রধানমন্ত্রী সংবাদমাধ্যমের সামনে এসেছিলেন। তিনি সাংবাদিকদের জানান, “সংসদে গঠনমূলক সমস্ত আলোচনা হবে। বিরোধীরা অবশ্যই সেখানে প্রশ্ন করবেন। সরকারের তরফ থেকেও তার উত্তর দেওয়া হবে।” করোনা ইস্যু নিয়ে তিনি বলেন, “করোনার বিরুদ্ধে লড়তে হলে আমাদের কাছে একটাই উপায় রয়েছে। টিকা নিয়ে বাহুবলী হয়ে যান। সেই হিসেবে ইতিমধ্যেই দেশের ৪০ কোটি মানুষ বাহুবলী হয়ে গিয়েছেন। করোনার বিরুদ্ধে আমাদের একজোট হয়ে লড়তে হবে।

আরও পড়ুন: পয়লা অক্টোবরের মধ্যেই নয়া শিক্ষাবর্ষ শুরু করার নির্দেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের

এদিন সংসদ শুরু হতেই তৃণমূলের তরফে উপস্থিত ছিলেন ডেরেক ও’ব্রায়েন, সুদীপ বন্দ্যোপাধ্যায়, কংগ্রেসের তরফে অধীর চৌধুরী, সমাজবাদী পার্টির তরফে রামগোপাল যাদব। এছাড়াও উপস্থিত ছিলেন বহুজন সমাজ পার্টি, বিজেডি, সিপিএম, সিপিআই, আরএসপি, জেডি(ইউ), আরজেডি, টি আর এস, টি ডি পি, ডিএমকে, আইডিএমকে, শিরোমনি অকালি দল, ন্যাশনাল কনফারেন্স-সহ অন্যান্য দলের নেতারা। এদিন তাঁরাই বিজেপির বিরুদ্ধে সরব হয়েছেন। করোনা মোকাবিলায় কেন্দ্রের ব্যার্থতার পাশাপাশি ক্রমাগত পেট্রল-ডিজেলের মূল্যবৃদ্ধি নিয়ে সরব হন তাঁরা।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *