সামনেই ভ্যালেন্টাইনে ডে, রইল কয়েকটি লাল পোশাকের নজরকাড়া বৈচিত্র

Mysepik Webdesk: প্রেমের সপ্তাহ চলছে। এর মধ্যেই আর মাত্র দু’দিন বাকি ভ্যালেন্টাইনে ডে’র। নিজেকে প্রেমিকের কাছে আকর্ষণীয় করে তুলতে ডেটের দিন বেছে নিতে পারেন লাল পোশাক। লাল রং এতটাই উজ্বল যে আপনি যে এই পোশাকে আলাদা করে নজর কাড়বেন, তা বলাই বাহুল্য। ইদানিং বাঙালি মেয়েরাও আজকাল শাড়ির পাশাপাশি ওয়েস্টার্ন পোশাক পরতে পছন্দ করেন, সেক্ষেত্রে লাল শাড়ি পরতে স্বচ্ছন্দ বোধ না করলে আপনি বেছে নিতে পারেন লাল রঙের কোনও ওয়েস্টার্ন পোশাক। আজ সেই কারণেই আপনার জন্য থাকল কয়েকটি লাল পোশাকের টিপস, যা আপনাকে সঙ্গীর চোখে আকর্ষণীয় করে তুলতে বাধ্য।

আরও পড়ুন: আজ থেকে শুরু ভ্যালেন্টাইন্স সপ্তাহ! জেনে নিন রংয়ের বৈচিত্রে উপহার হিসেবে গোলাপ দেওয়ার রীতি

শর্ট ফ্রক: তরুণ প্রেমিকা সাজতে আপনার প্রথম পছন্দ হতে পারে লাল শর্ট ফ্রক। সঙ্গে আপনি পরতে পারেন ডিপ খয়েরি রঙের চামড়ার বুট আর খয়েরি চামড়ার একটা বেল্ট। ফ্রকের নীচে আপনি ট্রান্সপারেন্ট স্কিন কালারের মোজাও পরতে পারেন।

Image result for short red frock for women

লাল গাউন: উজ্বল লাল রঙের গাউন আপনাকে অবশ্যই অন্যান্যদের থেকে আলাদা দেখাবে। লাল গাউনের সঙ্গে একটু অন্য সাজে সাজতে কোমরে পরতে পারেন গোল্ডেন বেল্ট। একটা চকচকে গোল্ডেন ক্লাচ হাতে রাখতে ভুলবেন না কিন্তু।

আরও পড়ুন: ভ্যালেনটাইন ডে-তে প্রিয়জনকে গিফট দেওয়ার জন্য রইল কয়েকটি আইডিয়া

Image result for red gown for women

লাল টপ: নেটের ফুল স্কার্ট কিংবা প্যান্টের সঙ্গে পড়া যেতে পারে একটা লাল রঙের টপ। এর সঙ্গে অবশ্যই স্কার্টের বা প্যান্টের রঙ বাছুন কালো বা সাদা। হাতে রাখুন একটি দারুন ক্লাসিক রিস্ট ওয়াচ।

Image result for red top for women

লাল শাড়ি: যদি একান্তই শাড়ি পরতে পছন্দ করেন, তাহলে বেছে নিন আপনার ফেবারিট কোনও লাল শাড়ি। সঙ্গে পড়ুন স্লিভলেস ক্রেপের ব্লাউজ বা ফুল স্লিভ ব্লাউজ। মনে রাখবেন এক্ষেত্রে সবচেয়ে বেশি মানাবে সিফনের শাড়ি। ঘরের কাছ আলতো করে করে নিন খোঁপা। দেখবেন, আপনার মনের মানুষটির চোখের পলক পড়ছে না।

Image result for red saree for women

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *