জয়ের পর এই প্রথম প্রধানমন্ত্রীর ফোন পেলাম না: মমতা

Mysepik Webdesk: রবিবার ভোট গণনার দিন দুপুর ২টোর পর থেকেই একটু একটু করে তৃণমূলের জয়ের ছবিটা স্পষ্ট হয়ে উঠছিল। বিকেলের পর থেকেই তৃণমূল কংগ্রেসের জয়ের ঘোষণা ছিল কার্যত সময়ের অপেক্ষা। সন্ধ্যে নাগাদ ফলাফল পরিষ্কার হওয়ার পর ঐদিন রাতেই টুইট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মমতা বন্দ্যোপাধ্যাকে জয়ের শুভেচ্ছা জানিয়েছিলেন। কিন্তু প্রধানমন্ত্রীর এই টুইটকে খুব একটা গুরুত্ব দিলেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বরং তাঁর পক্ষ থেকে একটি ফোনের আশা করেছিলেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: তৃণমূলের ‘নতুন’ মন্ত্রিসভা নিয়ে চিন্তাভাবনা

এদিন প্রধানমন্ত্রীর এই শুভেচ্ছা বার্তা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশ্ন করা হলে তিনি বলেন, “টুইট করাটা কোনও বড় বিষয় নয়। আমি এই প্রথম দেখলাম একজন প্রধানমন্ত্রী ফোন করলেন না। হতে পারে তিনি জাতীয় স্বার্থ নিয়ে হয়তো আরও বড় কোনও সমস্যা নিয়ে ব্যস্ত রয়েছেন। সেটা নিয়ে আমরা কিছু বলছি না।” তবে প্রধানমন্ত্রীর ফোন না পেলেও তাঁকে একাধিক বিরোধী রাজনৈতিক দলের নেতৃত্ব ফোন করে শুভেচ্ছা জানিয়েছেন। জানা গিয়েছে, কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধির সঙ্গেও ফোনে কথা হয়েছে মমতার।

আরও পড়ুন: বিশেষ বিমানে দিল্লি গিয়ে বিজেপিতে নাম লিখিয়েছিলেন পাঁচজন, জিতলেন মাত্র একজন

যদিও প্রধানমন্ত্রী তাঁর টুইটবার্তায় মমতাকে অভিনন্দন জানানোর পাশাপাশি রাজ্যের উন্নয়ন এবং করোনা পরিস্থিতি মোকাবিলা করার জন্য সবধরণের সাহায্য করার আশ্বাস দিয়েছেন।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *