বামেদের হয়ে আসন্ন বিধানসভা ভোটে এবার সম্ভাব্য প্রার্থী তালিকায় একঝাঁক তরুণ-তরুণী

CPIM

Mysepik Webdesk: আসন্ন বিধানসভা ভোটে বামফ্রন্টের প্রার্থী তালিকায় একাধিক তরুণ মুখ দেখা যেতে পারে। জল্পনা তেমনই। দেখা যেতে পারে এসএফআইয়ের প্রথম সারির মুখ যাদবপুর ইউনিভার্সিটির প্রাক্তনী দীপ্সিতা ধরকে। সিপিআইএম তাঁকে বেলুড় অথবা বালি কেন্দ্র থেকে দাঁড় করাতে পারেন। তাছাড়াও কসবা কেন্দ্র থেকে দাঁড়াতে পারেন শতরূপ ঘোষ। টলিউড কেন্দ্র থেকে বাম প্রার্থী তালিকায় দেখা যেতে পারে অভিনেতা বাদশা মৈত্রকেও।

আরও পড়ুন: ২০২১ বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসকে সমর্থন আরজেডির

Lok Sabha Elections 2019: CPM-led Left Front releases list of 25 candidates  in West Bengal - News Nation English

গত ২৮ ফেব্রুয়ারির ব্রিগেডে ইঙ্গিত পাওয়া গিয়েছিল যে, এবারের বিধানসভা ভোটে বামফ্রন্টের তরফে একঝাঁক তরুণ-তরুণীদের সম্ভাব্য প্রার্থী তালিকায় দেখা যেতে চলেছে। সম্ভাবনার সেই দিকেই এগোচ্ছে। বীজপুর বিধানসভা কেন্দ্র থেকে এসএফআইয়ের প্রাক্তন রাজ্য সম্পাদক দেবজ্যোতিকে দেখা যেতে পারে। অন্যদিকে বরাহনগর থেকে ডিওয়াইএফআইয়ের রাজ্য সম্পাদক সায়নদীপ মিত্র সিপিআইএমের প্রার্থী হতে পারেন।

আরও পড়ুন: কালীঘাটে নির্বাচন নিয়ে কোর কমিটির বৈঠক

তাছাড়াও দুর্গাপুর, বেহালা এবং ডায়মন্ড হারবার থেকে লড়াই করতে পারেন যথাক্রমে ঐশী ঘোষ, নিহার ভক্ত এবং এসএফআইয়ের সর্বভারতীয় সাধারণ সম্পাদক প্রতীকুর রহমান। উল্লেখ্য যে, ঐশী ঘোষ দিল্লিতে এসএফআই আন্দোলনের অন্যতম মুখ। বর্তমানে তিনি জেএনইউর ছাত্র সংসদের সভানেত্রী। অন্যদিকে, নিহার ভক্ত বেহালার পার্থ চট্টোপাধ্যায়ের কেন্দ্রে সিপিআইএমের সম্ভাব্য প্রার্থী। আর বেহালার পূর্ব কেন্দ্রে সম্ভাব্য প্রার্থী তালিকায় উঠে আসতে পারে ছাত্রনেতা সৃজন ভট্টাচার্যের নাম।

আরও পড়ুন: তৃণমূল দলটাই এখন বিজেপি হয়ে গেছে, ব্রিগেডে তীব্র শ্লেষ সূর্যকান্ত মিশ্রের

জল্পনা যে, টলিগঞ্জ থেকে বাদশা মৈত্র ছাড়াও অভিনেতা দেবদূত ঘোষকে বামেদের হয়ে আসন্ন বিধানসভা নির্বাচনে লড়তে দেখা যেতে পারে। আরো এক ঝাঁক তরুণ মুখের তালিকায় রয়েছেন ডিওয়াইএফআই-এর নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়, যিনি কুলতলী অথবা পাণ্ডবেশ্বর কেন্দ্র থেকে প্রার্থী হতে পারেন। রয়েছেন মীরাক্কেল খ্যাত সৌরভ পালোধীও।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *